শেরপুরে শনাক্ত দুইজন রোগী, লকডাউনে স্বাস্থ্য কমপ্লেক্স

০৬ এপ্রিল, ২০২০: শেরপুরে প্রথমবারের মতো দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছেন গতকাল রাতে,তারা দু’জনেই নারী। তাদের মধ্যে একজন হলেন শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের এক গৃহবধূ (৩২)। আর অপরজন হলেন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী (৫০)। এ ঘটনায় গতকাল রোববার রাতে শেরপুরের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে।

রাত নয়টার দিকে শেরপুরের সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ বলেন, করোনা–আক্রান্ত সন্দেহে শনিবার ওই দুই নারীর শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। এরপর রোববার সকালে পরীক্ষার জন্য তা ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগে পাঠানো হয়। সন্ধ্যায় পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়। তাতে ওই দুই নারীর শরীরে করোনাভাইরাস ‘পজিটিভ’ বলে নিশ্চিত হওয়া যায়। এরপর শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে।

এদিকে সদর উপজেলায় ওই গৃহবধূর বাবার বাড়ি ও শ্বশুরবাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। দুই নারী কীভাবে করোনায় আক্রান্ত হলেন, তা জানা যায়নি।

তথ্যসূত্র: প্রথম আলো
নিজস্ব প্রতিবেদক : মাশতুরা জান্নাত মৃদুলা

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

করোনা উপসর্গ নিয়ে গাইবান্ধায় যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন

Mon Apr 6 , 2020
০৬ এপ্রিল, ২০২০: রোববার রাত সাড়ে ১০টায় সদর উপজেলার কামারজানি ইউনিয়নের গোঘাট গ্রামে এক যুবকের বাড়ি লকডাউন করা হয়েছে বলেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। যুবকটির বয়স ছিলো ৩২,বিকালে মারা যাওয়ার পর রাত ১১টায় গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। গাইবান্ধা সদর উপজেলা স্বাস্থ্য ও […]

সাম্প্রতিক পোষ্ট