রাবির অধীনস্থ মেডিকেল কলেজের পরীক্ষার রুটিন ও ফলাফল প্রকাশ।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উপাচার্য এর না থাকায় বন্ধ ছিল ১ম, ২য় ও ৩য় প্রফেশনাল পরীক্ষা। বন্ধ ছিল ফাইনাল প্রফেশনাল পরীক্ষার ফলাফলও।

রবিবার অধ্যাপক, ড. এম আব্দুস সোবাহান’কে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ দেয়া হয়। রাবির অভিভাবক নিয়োগ পাওয়ার এক দিন পরই, ০৮-০৫-১৭, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ সকল মেডিকেল কলেজের ফাইনাল প্রফেশনাল পরীক্ষার ফলাফল প্রদান করা হয়।

সাথে মে মাসে শুরু হতে যাওয়া তিনটি প্রফেশনাল পরীক্ষার রুটিনও জানানো হয়েছে।

FB_IMG_1494235587407

২০ মে শুরু হতে যাওয়া এই পরীক্ষা ৬ই জুন পর্যন্ত চলবে। এই রুটিন শুধু রিটেন এর রুটিন। মোখিক ও ব্যবহারিক পরীক্ষার রুটিন জানিয়ে দেয়া হবে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ এর ১১(২) ধারা অনুযায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ যোগদানের দিন হতে আগামী চার বছরের জন্য এ নিয়োগ দেন। এর ফলে প্রায় দেড় মাস উপাচার্যবিহীন থাকার পর বিশ্ববিদ্যালয়টি নতুন উপাচার্য পেল।

শিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব আবদুস সাত্তার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়েছে।

গত ১৯ মার্চ বিদায়ী উপাচার্য মুহম্মদ মিজানউদ্দিন মেয়াদ শেষ হয়েছে।

ওয়েব টিম

2 thoughts on “রাবির অধীনস্থ মেডিকেল কলেজের পরীক্ষার রুটিন ও ফলাফল প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

তিনটি মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে যাবে সরকারি-বেসরকারি সকল মেডিকেল কলেজ

Tue May 9 , 2017
দেশের সরকারি-বেসরকারি সব মেডিকেল কলেজ তিনটি মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত করার উদ্যোগ নিয়েছে সরকার। এমন খবর জানিয়েছেন, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। গতকাল রোববার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে অঙ্গ প্রতিস্থাপনবিষয়ক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম এ কথা বলেন। সোসাইটি অব অরগান ট্রান্সপ্লান্টেশন অব বাংলাদেশ এর আয়োজন করে। মেডিকেল কলেজগুলোকে বিভাগ অনুযায়ী মেডিকেল […]

সাম্প্রতিক পোষ্ট