• ক্যাম্পাস নিউজ

September 29, 2017 11:00 am

রাঙামাটি মেডিকেল কলেজের প্রথম ব্যাচের দুইজন শিক্ষার্থী দ্বিতীয় পেশাগত এমবিবিএস পরীক্ষা এবং দ্বিতীয় ব্যাচের তিনজন শিক্ষার্থী প্রথম পেশাগত এমবিবিএস পরীক্ষায় অনার্স মার্ক পাওয়ায় তাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার সকালে রাঙামাটি মেডিকেল কলেজের মিলনায়তনে কলেজের পক্ষ থেকে এই সংবর্ধনা দেওয়া হয়। মেডিকেলের পেশাগত পরীক্ষায় কোন শিক্ষার্থী শতকরা আশির উপর নাম্বার পেলে তাকে অনার্স মার্ক পাওয়া বলে বলে জানিয়েছে মেডিকেল সূত্র।

backlead-01

রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. টিপু সুলতান’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আই বিভাগের শিক্ষক সামশুল হক মল্লিক, কমিউনিটি মেডিসিন বিভাগের ডা. প্রীতি প্রসূন বড়–য়া, সার্জারি বিভাগের ডা. মাজহারুল ইসলাম, এনাটমি বিভাগের ডা. ইসরাত জাহান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফিজিওলজি বিভাগের প্রভাষক ডা. হাবিবুর ইসলাম।

সভাপতির বক্তব্যে রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: টিপু সুলতান বলেন, মেডিকেলে যে সকল শিক্ষার্থীরা পড়ালেখা করে তারা নিশ্চয় ফেল করার জন্য পড়ালেখা করে না। তারা কখনো ফেল করবে এটা ভাবতেও পরে না, তারা ভালো ফলাফল করবে সেটার স্বপ্ন দেখে। কেউ কেউ ভালো নম্বর পাবে তারও আশা করে। রাঙামাটি মেডিকেলের শিক্ষার্থীরা ভালো ফল করবে এটা সকলের প্রত্যাশা।

backlead-02

তিনি আরো বলেন, রাঙামাটি মেডিকেল কলেজ অনেক কঠিন পরিস্থিতি মোকাবেলা করে বর্তমান স্থানে এসে দাঁড়িয়েছে। আশা করবো এই মেডিকেলকে এগিয়ে নিতে শিক্ষার্থীরা আরো মনোযোগ সহকারে পড়ালেখা করবে এবং নিশ্চয় নিজের জীবনকে উন্নত করবে, সাথে কলেজের সম্মান উজ্জ¦ল করবে।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা প্রাপ্ত শিক্ষার্থীরা হলো কমিউনিটি মেডিসিন বিষয়ে অনার্স পাওয়া প্রথম ব্যাচের মো: শাহ নেওয়াজ এবং মিথিলা দেওয়ানজী, এনাটমি বিষয়ে অনাস মার্র্ক পাওয়া দ্বিতীয় ব্যাচের মানিয়া আক্তার, উন্মে হাবিবা এবং সীমা চাকমা।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.