• নিউজ

August 28, 2017 12:10 pm

গত ২৭ শে আগস্ট রবিবার আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো Platform GMC- unit। গ্রীন লাইফ মেডিকেল কলেজের প্রফেসর এ এইচ এম আহসানউল্লাহ লেকচার গ্যালারীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে বক্তব্য রাখেন ডাঃ যুবায়ের মুমিন, প্ল্যাডমিন ও রিসার্চ উইং কো-অর্ডিনেটর। ডাঃ আসিফ উদ্দীন খান, প্ল্যাডমিন ও সাংগঠনিক সম্পাদক। ইশ্রাত জাহান মৌরি,
প্ল্যাডমিন ও সভানেত্রী। ডাঃ নুরুল হুদা খান রোদ্দুর,
মডারেটর। ডাঃ আদনান বিন আখতার, প্ল্যাডমিন ও অর্থ বিষয়ক উপদেষ্টা। ডাঃ মারুফুর রহমান অপু,
প্ল্যাডমিন ও সহ-প্রতিষ্ঠাতা। ডাঃ আহমেদুল হক কিরণ, প্ল্যাডমিন ও সহ-প্রতিষ্ঠাতা এবং ডাঃ মোহিবুর হোসেন নীরব, প্ল্যাডমিন ও প্রতিষ্ঠাতা। তাদের বক্তব্যে উঠে আসে প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা কালীন বিভিন্ন স্মৃতি এবং বর্তমানে প্ল্যাটফর্মের অবস্থান ও এর কার্যকলাপ। বাংলাদেশের সকল ডাক্তারদের একত্রকরণ এবং ডাক্তার ও উঠতি ডাক্তারদের বিভিন্ন সমস্যা দূর করতে প্ল্যাটফর্ম পরিবার সদা জাগ্রত। তারই ফল স্বরূপ গঠিত হয়েছে সবচেয়ে বড় Platform GMC- unit.
.
Platform GMC- unit এ মোট ১১ টি উইং রয়েছে।উইং গুলো হল একাডেমীক, রিসার্চ, নিউজ পেপার পাবলিকেশন, কালচারাল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কমিউনিকেশন, টেকনিক্যাল, মিডিয়া, আইডিয়া এন্ড শেয়ারিং, সোশ্যাল এক্টিভিটিস এবং ব্লাড ডোনেশন উইং। প্রথম থেকে পঞ্চম বর্ষ পর্যন্ত শিক্ষার্থী এতে কাজ করছে। প্রতি বর্ষ অনুযায়ী শিক্ষার্থীদেরকে পাঁচটি গ্রুপে ভাগ করে দেয়া হয়েছে। প্রতি গ্রুপে ২ জন করে রিপ্রেজেন্টেটিভ আছে যারা গ্রুপের দিক নির্দেশনা দিবে। একাডেমীক টিমে মোট ৪৮ জন শিক্ষার্থী রয়েছেন। তাছাড়া রিসার্চ টিমে প্রায় ৩০ জন শিক্ষার্থী কাজ করছেন। বর্তমানে নিউজ পেপারের জন্য লেখা জমা নেয়ার কাজ চলছে।
.
অনুষ্ঠান আয়োজন ও পরিচালনায় ছিলেন গ্রীন লাইফ মেডিকেল কলেজের প্ল্যাডমিন ফারিজ শেইখ।
.
Platform GMC- unit এর সকল সদস্যকে প্ল্যাটফর্ম পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভকামনা।
.
সম্পাদনাঃ তানজিল মোহাম্মাদীন
শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.