মেডিসিন ক্লাব : ২১ তম কেন্দ্রীয় সম্মেলন ও নতুন কেন্দ্রীয় পরিষদ গঠন

“মানবতা উজ্জীবিত হোক তারূণ্যের আভায় ”
স্লোগানকে প্রতিপাদ্য করে “মেডিসিন ক্লাব , কেন্দ্রীয় পরিষদ”-এর তত্বাবধানে “মেডিসিন ক্লাব , ময়মনসিংহ মেডিকেল কলেজ” কর্তৃক গত ১৩ ও ১৪ ই অক্টোবর, ২০১৮ ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় মেডিসিন ক্লাবের ২১ তম কেন্দ্রীয় সম্মেলন । মেডিসিন ক্লাব ইউনিট , প্রস্তাবিত ইউনিট সহ প্রায় ২৮ টি মেডিকেল কলেজ থেকে প্রতিনিধিরা অংশগ্রহণ করে এই সম্মেলনে ।

১৩ ই অক্টোবর সকাল ১১ টায় উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয় মেডিসিনিয়ানদের এই প্রাণের মিলন মেলা । প্রধান অতিথি হিসেবে ছিলেন স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ স্যার ।

বিকাল ৩ টা থেকে এজেন্ডা মিটিং এবং সেশন শুরু হয় । সম্মেলনের দ্বিতীয় দিনে ২০১৮-১৯ সেশনের নতুন কার্যকরী পরিষদ নির্বাচন করা হয় । নব গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হন রাসেল আহমেদ লিখন ( মমেকইউ) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাহমুদ ফেরদৌস ( শেবাচিমইউ ) ।

কেন্দ্রীয় পরিষদের নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি বাসারাত কাওছার ফাহিম (সেমেকইউ ) , সাংগঠনিক সম্পাদক মোঃ আরমান হোসেন ( এমএআরমেকইউ) , অর্থ সম্পাদক মাহফুজ অন্তর ( জিএসএসভিমেকইউ ) , দপ্তর সম্পাদক নিয়ামুল হক ( সিওমেকইউ ) ,
সমাজ কল্যাণ সম্পাদক মেহেদী হাসান নিরব ( ফমেক‌ইউ ) ।

২১ তম সম্মেলনে বিভিন্ন ইউনিটে নতুন কমিটি অনুমোদনের পাশাপাশি ৩ টি মেডিকেল কলেজের আহ্বায়ক কমিটিকে ইউনিট হিসেবে স্বীকৃতি দেওয়া হয় ।

নতুন ইউনিট গুলো হচ্ছে রাজশাহী মেডিকেল কলেজ ইউনিট ,ইউ. এস. বাংলা মেডিকেল কলেজ ইউনিট এবং শহীদ এম.‌মনসুর আলী মেডিকেল কলেজ ইউনিট ।

সবশেষে মনোরম ক্যাম্পাসে চমৎকার সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে মাদার ইউনিট মমেকইউ ।
২২ তম কেন্দ্রীয় সম্মেলনের ভেন্যূ নির্ধারণ করা হয় দিনাজপুর এম. আবদুর রহিম মেডিকেল কলেজ এবং পরবর্তী অর্ধবার্ষিক সম্মেলনের ভেন্যু নির্ধারণ করা হয় ঢাকা মেডিকেল কলেজ ।
জয় হোক মানবতার !
জয় হোক মেডিসিন ক্লাবের !

প্ল্যাটফর্ম ফিচার রাইটার :
নূর ই আফসানা
মুগদা মেডিকেল কলেজ

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ব্রেস্ট ক্যান্সারঃ নারীর নীরব ঘাতক (থিংক পিংক)

Wed Oct 17 , 2018
আজকে আমরা কথা বলব ব্রেস্ট ক্যান্সার নিয়ে। এ রোগের সচেতনতার জন্য একটি দিবস পালন করা হয়, ‘নো ব্রা ডে’। অনেকে আবার পিংক ব্যাজ ধারণ করেন, বলেন, ‘থিংক পিংক’। আসল কথা হচ্ছে, সচেতনতা তৈরী। সেটা যেভাবেই হোক না কেন। মূল গল্পে চলুন: দয়িতা। পঁচিশ/ ছাব্বিশ বছরের তরুণী। শরতের আকাশের মতো ঝকঝকে। […]

সাম্প্রতিক পোষ্ট