• নিউজ

October 17, 2018 6:30 pm

প্রকাশকঃ

“মানবতা উজ্জীবিত হোক তারূণ্যের আভায় ”
স্লোগানকে প্রতিপাদ্য করে “মেডিসিন ক্লাব , কেন্দ্রীয় পরিষদ”-এর তত্বাবধানে “মেডিসিন ক্লাব , ময়মনসিংহ মেডিকেল কলেজ” কর্তৃক গত ১৩ ও ১৪ ই অক্টোবর, ২০১৮ ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় মেডিসিন ক্লাবের ২১ তম কেন্দ্রীয় সম্মেলন । মেডিসিন ক্লাব ইউনিট , প্রস্তাবিত ইউনিট সহ প্রায় ২৮ টি মেডিকেল কলেজ থেকে প্রতিনিধিরা অংশগ্রহণ করে এই সম্মেলনে ।

১৩ ই অক্টোবর সকাল ১১ টায় উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয় মেডিসিনিয়ানদের এই প্রাণের মিলন মেলা । প্রধান অতিথি হিসেবে ছিলেন স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ স্যার ।

বিকাল ৩ টা থেকে এজেন্ডা মিটিং এবং সেশন শুরু হয় । সম্মেলনের দ্বিতীয় দিনে ২০১৮-১৯ সেশনের নতুন কার্যকরী পরিষদ নির্বাচন করা হয় । নব গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হন রাসেল আহমেদ লিখন ( মমেকইউ) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাহমুদ ফেরদৌস ( শেবাচিমইউ ) ।

কেন্দ্রীয় পরিষদের নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি বাসারাত কাওছার ফাহিম (সেমেকইউ ) , সাংগঠনিক সম্পাদক মোঃ আরমান হোসেন ( এমএআরমেকইউ) , অর্থ সম্পাদক মাহফুজ অন্তর ( জিএসএসভিমেকইউ ) , দপ্তর সম্পাদক নিয়ামুল হক ( সিওমেকইউ ) ,
সমাজ কল্যাণ সম্পাদক মেহেদী হাসান নিরব ( ফমেক‌ইউ ) ।

২১ তম সম্মেলনে বিভিন্ন ইউনিটে নতুন কমিটি অনুমোদনের পাশাপাশি ৩ টি মেডিকেল কলেজের আহ্বায়ক কমিটিকে ইউনিট হিসেবে স্বীকৃতি দেওয়া হয় ।

নতুন ইউনিট গুলো হচ্ছে রাজশাহী মেডিকেল কলেজ ইউনিট ,ইউ. এস. বাংলা মেডিকেল কলেজ ইউনিট এবং শহীদ এম.‌মনসুর আলী মেডিকেল কলেজ ইউনিট ।

সবশেষে মনোরম ক্যাম্পাসে চমৎকার সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে মাদার ইউনিট মমেকইউ ।
২২ তম কেন্দ্রীয় সম্মেলনের ভেন্যূ নির্ধারণ করা হয় দিনাজপুর এম. আবদুর রহিম মেডিকেল কলেজ এবং পরবর্তী অর্ধবার্ষিক সম্মেলনের ভেন্যু নির্ধারণ করা হয় ঢাকা মেডিকেল কলেজ ।
জয় হোক মানবতার !
জয় হোক মেডিসিন ক্লাবের !

প্ল্যাটফর্ম ফিচার রাইটার :
নূর ই আফসানা
মুগদা মেডিকেল কলেজ

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ২১ তম কেন্দ্রীয় সম্মেলন, কেন্দ্রীয় পরিষদ ২০১৮-১৯, ময়মনসিংহ মেডিকেল কলেজ, মেডিসিন ক্লাব,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.