মেডিসিন ক্লাবের অর্ধবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হল পাবনা মেডিকেল কলেজে

নিউজটি শেয়ার করুন

“উচ্ছল তারুণ্যে দৃপ্ত যারা,
অন্তরে মমতার ফল্গু ধারা,
তারাই হৃদয়ে দীপ জ্বালালো,
মেডিসিন ক্লাব সেই আশার আলো”- ঠিক ৩৪ বছর আগে মানবতার এই দীপবর্তিকা হৃদয়ে ধারণ করেই যাত্রা শুরু হয়েছিল মেডিসিন ক্লাবের। “learn and let others learn to serve the humanity in the best possible manner” -এই মহামন্ত্রে বিশ্বাসী এক ঝাঁক উচ্ছল তারুণ্যোদ্দীপ্ত সেই মেডিসিনিয়ানদেরই মিলনমেলায় গত ৫ জুন মুখরিত ছিল পাবনা মেডিকেল কলেজ ক্যাম্পাস।মেডিসিন ক্লাবের ৬ষ্ঠ কেন্দ্রীয় অর্ধবার্ষিক সম্মেলন ছিল এটি।মেডিসিন ক্লাব,পাবনা মেডিকেল কলেজ ইউনিটের আয়োজনে উক্ত সম্মেলনে অংশ নেয় দেশের বিভিন্ন প্রান্তে বিভিন্ন মেডিকেল কলেজে ছড়িয়ে থাকা মেডিসিন ক্লাবের ১৮টি ইউনিটের সদস্যরা।
11393225_498917663593146_5238712391788369977_n
সকাল ৯টায় জাতীয় পতাকা ও ক্লাব পতাকা উত্তোলন এবং র‍্যালীর মাধ্যমে শুরু হয় সম্মেলনের কার্যক্রম। সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন পাবনা মেডিকেল কলেজের মাননীয় অধ্যক্ষ ডা. রিয়াজুল হক রেজা।এছাড়াও উপস্থিত ছিলেন মেডিসিন ক্লাব, কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: আফজাল হোসেন এবং সাধারণ সম্পাদক হাস্নাহেনা সাথী। তারপর দিনভর সেশন জুড়ে চলে আলোচনা। অতঃপর সন্ধ্যায় পাবনা মেডিকেল কলেজের মেডিসিনিয়ানদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ভাঙে মিলনমেলা।সাথে ছিল মেডিসিন ক্লাবের আয়োজনে পাবনা মেডিকেল কলেজের সদ্য বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের সংবর্ধনা এবং নবীনবরণ অনুষ্ঠান। পুরো আয়োজনে সাথে ছিল ইউনিভার্সাল ফুড লিমিটেড এবং মেডিকো।

লিখেছেন- সুনন্দ সেন

পরিমার্জনায়- মারেফুল ইসলাম মাহী।

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Next Post

ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের ফ্রি হৃদরোগ ও উচ্চরক্তচাপ ক্যাম্প অনুষ্ঠিত

Sun Jun 7 , 2015
গত শুক্রবার ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যোগে পালিত হল ফ্রি হৃদরোগ ও উচ্চরক্তচাপ ক্যাম্প, যার প্রতিপাদ্য ছিল প্রতিটি জীবনই আমাদের কাছে অমূল্য। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ডা. সিরাজুল ইসলাম, হাসপাতালের পরিচালক সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান। স্বাস্থ্য […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo