• নিউজ

September 6, 2017 3:54 pm

প্রকাশকঃ

বিগত ৪ সেপ্টেম্বর, ২০১৭ ইং, চাঁদপুর রসুই ঘর রেস্টুরেন্ট-এ ইন্ডাকসান প্রোগ্রাম আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুর জেলার মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের নিয়ে সংগঠন হিসেবে যাত্রা করলো এমডিএসএসি (MDSAC)।

দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে এমবিবিএস ও বিডিএস এ অধ্যয়নরত শিক্ষার্থী যাদের বাড়ি চাঁদপুর জেলায় তাঁদের নিয়েই মূলত গঠিত চাঁদপুরের এই অরাজনৈতিক সংগঠন। উক্ত অনুষ্ঠানে উপস্থিতি ছিলো ১২২ জন।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে পেশাগত নানা বিষয়ে বক্তব্য রাখেন ডা. নাজমুল হাসান, ডা.আসিফ ইকবাল, ডা.তানজিদ হোসাইন এবং ডা. আমিনুল ইসলাম সুমন।

ভবিষ্যতে আরও সেবামূলক কাজের মাধ্যমে নিজ জেলার সর্বস্তরের মানুষের পাশে দাঁড়ানো, মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে সহযোগিতা করা এবং গেট টুগেদারের মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি করা এবং অসহায় রোগীদের চিকিৎসা সহায়তা করা। মূলত নিজ জেলার মানুষের প্রতি দায়বদ্ধতার কথা মাথায় রেখে সংগঠনটির যাত্রা।

\সংগঠক হিসেবে ভূমিকা পালন করেন কুমিল্লা সেন্টাল মেডিকেলের আবু বকর সিদ্দিক তানবীর, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে শিক্ষার্থী সাগর মজুমদার, ডা.সাদ্দাম হোসেন, মুহাম্মদ হামীম পাটওয়ারী, শেরা বাংলা মেডিকেলের আনোয়ার হোসেন, ফরিদপুর মেডিকেলের মো.মহিউদ্দিন,ময়নামতি মেডিকেলের ফয়সাল,কুমিল্লা মেডিকেলের জুয়েল গাজী, সিলেট ওসমানী মেডিকেলের সাইফুল ইসলাম জাবেদ এবং চট্রগ্রাম মেডিকেলের আব্দুর রহিম, ইস্টার্ন মেডিকেলের অয়ন দত্ত।

…………
প্রতিবেদনঃ তারেক বিন মিজান
বাংলাদেশ মেডিকেল কলেজ
সেশন:২০১৪-১৫

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.