মমেকে মেডিসিন ক্লাবের ২১ তম কেন্দ্রীয় সম্মেলন এবং নতুন কমিটি ঘোষনা

গত ১৪ই অক্টোবর , ২০১৮ ময়মনসিংহ মেডিকেল কলেজে মেডিসিন ক্লাবের ২১ তম কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয় । এই সম্মেলনে অংশগ্রহণ ১৯ টি ইউনিট , ৪ টি প্রস্তাবিত ইউনিট সহ বিভিন্ন মেডিকেল কলেজের প্রতিনিধিরা । সারা দেশের মেডিসিনিয়াদের মিলন মেলা হয়ে উঠে “মাদার ইউনিট” মমেক ইউনিট ।

এই সম্মলনের প্রধান অতিথি ছিলেন মেডিকেল সোসাইটির অভিভাবক অধ্যাপক ডাঃ এম এ আজিজ স্যার ।
২ দিন ব্যাপী এই কনফারেন্সে ২০১৮-১৯ সেসনের নতুন কার্যকরী পরিষদ নির্বাচন ও ঘোষনা করা হয় । নব গঠিত কমিটির সভাপতি রাসেল আহমেদ লিখন ( মমেক ) এবং সাধারণ সম্পাদক মাহমুদ ফেরদৌস ( শেবাচিম ) ।

উল্লেখ্য মেডিসিন ক্লাব মেডিকেল শিক্ষার্থীদের একটি একাডেমিক কাম সোস্যাল অর্গানাইজেশন । ১৯৮১ সালে মমেক থেকে এর যাত্রা শুরু হয়েছিল ।দীর্ঘ সময়ে বিভিন্ন সেবা মূলক কার্যক্রমের মাধ্যমে মানুষের ভালোবাসা অর্জন করে নিয়েছে সংগঠনটি ।

প্ল্যাটফর্ম ফিচার রাইটার :
Noor E Afsana
Mumc-01

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

‘বিশ্ব হাত ধোয়া দিবস’ উপলক্ষ্যে বিজ্ঞান সম্মত উপায়ে হাত ধোয়ার প্রশিক্ষণ দিয়েছে সুনামগঞ্জ মেডিকেল স্টুডেন্টস’ এসোসিয়েশন।

Tue Oct 16 , 2018
‘বিশ্ব হাত ধোয়া দিবস’ উপলক্ষ্যে সুনামগঞ্জের একটি বিদ্যালয়ের ৭শ’ শিক্ষার্থীকে বিজ্ঞান সম্মত উপায়ে হাত ধোয়ার প্রশিক্ষণ দিয়েছে সুনামগঞ্জ মেডিকেল স্টুডেন্টস’ এসোসিয়েশন। গতকাল সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত শহরের সৃজন বিদ্যাপীঠ ক্যাম্পাসে ক্যাম্পিং করে প্রজেক্টরের মাধ্যমে এই প্রশিক্ষণ দেন মেডিকেল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা। প্রজেক্টরের মাধ্যমে শিশু শিক্ষার্থীদের হাত ধোয়ার বিজ্ঞানসম্মত প্রশিক্ষণের […]

সাম্প্রতিক পোষ্ট