• চ্যারিটি

July 23, 2015 10:45 pm

প্রকাশকঃ

প্রতি বছর এর ন্যায় এবার ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাডগ্রুপিং করা হয়েছে। “Medical Students Association Of Bhairab(MSAB) এর উদ্যোগে এ ক্যাম্প আয়োজন করে মহাবিদ্যালয় ও বিশ্ব বিদ্যালয় ছাত্র কল্যাণ সংসদ। ভৈরবের প্রত্যন্ত অঞ্চল আগানগর ইউনিয়নের জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ে সুবিধাবঞ্ছিত ৫০০ রোগীকে এবার এ সুবিধা পান। এছাড়াও ক্যাম্পটিতে প্রায় ২৪০ জন লোকের ব্লাড গ্রুপিং করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পে ৬ জন ডাক্তার এবং বিভিন্ন মেডিকেলে অধ্যয়নরত প্রায় ১৫ জন ছাত্র অংশ নেয়।অংশগ্রহণকারীদের নিয়ে সুস্বাস্থ্য এবং রক্তদানের গুরুত্বের উপর একটি সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

”Medical Students Association Of Bhairab(MSAB)” তার প্রতিষ্ঠালগ্ন থেকে ভৈরবের প্রত্যন্ত অঞ্চলে নিভৃতে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করছে। সামনের দিনে গ্রুপটি তাদের সামাজিক কর্মকাণ্ডের আরও বিস্তৃতি এবং ভৈরবে বিনামূল্যে ব্লাড ব্যাংক প্রতিষ্ঠার জন্য আন্তরিকভাবে চেষ্টা চালাচ্ছে বলে জানান সংগঠনের উপদেষ্টা ডাঃ মু. বেঞ্জামিন, ডাঃ দীন ইসলাম ও ডাঃ আব্দুল আউয়াল এবং সংগঠনের এডমিন হাসান কামরুল। এজন্য ভৈরবের সর্বস্তরের সকলের আন্তরিকতা এবং সহযোগিতা কামনা করেন তারা।

56581_1
সংবাদঃ হাসান কামরুল

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ মেডিকেল স্টুডেন্ট এ্যাসোসিয়েশন,

পাঠকদের মন্তব্যঃ ( 1)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.