বিশ্ব স্বাস্থ্য সংস্থার এক্সপার্ট প্যানেলের সদস্য মনোনীত হলেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব

প্ল্যাটফর্ম নিউজ, ২৩ মে ২০২০, শনিবার

বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO) এর দক্ষিণ পূর্ব এশিয়া অঞ্চলের ‘Strategic & Technical Advisory Group (STAG) on Viral Hepatitis’ কমিটির সদস্য মনোনীত হয়েছেন বাংলাদেশের প্রখ্যাত হেপাটোলজিস্ট অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ পূর্ব এশিয়ার আঞ্চলিক দপ্তর থেকে এক চিঠির মাধ্যমে এ মনোনয়ন নিশ্চিত করেছে। চিঠিতে উল্লেখ করা হয়েছে, “Strategic & Technical Advisory Group (STAG) on Viral Hepatitis” অধ্যাপক ডা. মামুন আল মাহতাবের অংশগ্রহণের মাধ্যমে লাভবান হতে যাচ্ছে।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হেপাটোলজি বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি জাপানের এহিম বিশ্ববিদ্যালয়ের গ্যাস্ট্রোএন্টারোলজি ও মেটাবোলিজম বিভাগের ভিজিটিং প্রফেসর হিসেবেও দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, অধ্যাপক ডা. মামুন আল মাহতাব “প্ল্যাটফর্ম” এর একজন সম্মানিত উপদেষ্টা। প্ল্যাটফর্ম পরিবার তাঁর এ অর্জনে গর্বিত ও আনন্দিত।

নিজস্ব প্রতিবেদক – ফিরদাউস আলম

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

প্ল্যাব নিয়ে যত কথা: পর্ব ৬ (ECFMG verification)

Sat May 23 , 2020
লিখেছেন: ডা. সামিয়া ফারহিন ২৩ মে, ২০২০ ECFMG / EPIC কি? খুব সহজ কথায়, বিশ্বের বিভিন্ন দেশের মেডিকেল গ্রাজুয়েটদের গ্রাজুয়েশন অথেনটিক কি না, জাস্টিফায়েড করে ফরেইন মেডিকেল অর্গানাইজেশনদের কাছে প্রেজেন্ট করা। এপিক থার্ড পার্টি হিসেবে ভ্যারিফিকেশনের কাজ করে দেয়। এরা GMC এর অংগ প্রতিষ্ঠান নয়। ভ্যারিফিকেশন খুব হাংগামার এবং সময়সাপেক্ষ […]

সাম্প্রতিক পোষ্ট