বিএসএমএমইউ’র মেডিকেল অফিসার পদে পুনরায় পরীক্ষা চেয়ে রিট

বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মেডিক্যাল অফিসার ও মেডিক্যাল আফিসার (ডেন্টাল সার্জন) পদে নিয়োগের লিখিত পরীক্ষা বাতিল করে পুনরায় তা গ্রহণের নির্দেশনা চেয়ে রিট দায়ের করা হয়েছে।

মেডিক্যাল অফিসার পরীক্ষায় অংশ নেয়া ডা. মো. আব্দুর রহিমসহ ৭১ জন ও মেডিক্যাল আফিসার (ডেন্টাল সার্জন) পরীক্ষায় অংশ নেয়া ডা. মো. জসিম উদ্দিন রোববার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পৃথক দুটি রিট দায়ের করেন।

এর পূর্বে ১৮ মে ২০১৯ লিখিত পরীক্ষায় দুর্নীতি, অনিয়ম, স্বজন প্রীতি’র অভিযোগে ফলাফল বাতিল এবং পুনঃপরীক্ষা’র দাবিতে প্রেস কনফারেন্স করেছিলেন নিয়োগ পরীক্ষায় অংশগ্রহন কারী চিকিৎসকরা!

এবার, সাস্থ্য সচিব, বিএসএমএমইউ’র উপাচার্য, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রকসহ সংশ্লিষ্ট ৫ জনকে রিটে বিবাদী করা হয়েছে। গত ২২ মার্চ অনুষ্ঠিত হওয়া ওই দুটি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস, ভুল প্রশ্নে পরীক্ষাগ্রহণ এবং নিয়োগের ক্ষেত্রে স্বজনপ্রীতির অভিযোগ তোলে তা বাতিল করে পুনরায় পরীক্ষা গ্রহণের নির্দেশনা চাওয়া হয়েছে আবেদনে।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কানাডায় মেডিকেল ক্যারিয়ার ও উচ্চশিক্ষা

Thu May 23 , 2019
কানাডায় পড়তে আসার আগেই সিদ্ধান্ত নিতে হবে আপনি ক্লিনিক্যাল প্র্যাকটিস করবেন, নাকি নন-ক্লিনিক্যাল বিষয়ে পড়বেন। কারণ প্র্যাকটিস করতে চাইলে লাইসেন্স পরীক্ষা দিয়ে তারপর আসতে হবে। কানাডায় পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি আছে ৩ ধরনের: পিএইচডি, মাস্টার্স এবং পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা। ■ পিএইচডি ভর্তির যোগ্যতা: মাস্টার্স ডিগ্রি, পাবলিকেশন এবং আইইএলটিএস নম্বর ৭-৭.৫। কোর্স […]

সাম্প্রতিক পোষ্ট