• ডেন্টাল

April 30, 2017 1:43 am

প্রকাশকঃ

গত ২৭ এপ্রিল বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সভাপতি অধ্যাপক ডাঃ মোঃ আবুল কাসেম ও মহাসচিব ডাঃ হুমায়ুন কবীর বুলবুলকে সংবর্ধনা দেয় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ।

পাঁচ বছর মেয়াদী বিডিএস র্কোস, ডেন্টিস্ট্রিতে ৭৮৯ টি পদ সৃজন, চট্টগ্রাম ও রাজশাহী মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটকে পূর্ণাঙ্গ ডেন্টাল কলেজে উন্নীতকরণে বিশেষ অবদান রাখায় এই সংবর্ধনার আয়োজন করা হয়। ডাঃ মোঃ আবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এ বি এম মাকসুদুল আলম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন শসোমেক হাসপাতাল পরিচালক অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া। এছাড়া ছিলেন কলেজের উপাধ্যক্ষ ডাঃ মোঃ শাহাদাত হোসেন, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ কে এম মামুন মোর্শেদ সহ বিভিন্ন ডেন্টাল কলেজের পরিচালক, অধ্যক্ষ, ডেন্টাল সার্জনবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব ডাঃ মোঃ হুমায়ুন কবীর বুলবুল বলেন, “আমি স্বপ্নের ফেরিওয়ালা। আমি স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই এবং স্বপ্ন বাস্তবায়ন করি। আপনারা আমাদের নির্বাচিত করেছেন আপনাদের স্বপ্ন-দাবী পূরণ ও অধিকার আদায়ের জন্য। সোসাইটির প্রতিটি সদস্য দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে এই স্বপ্ন বাস্তবায়নের জন্য। যার ফলাফল আজ আপনারা বাংলাদেশে বিশ্ব মানের ডেন্টিস্ট্রি পাচ্ছেন।” অনুষ্ঠানে বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সভাপতি অধ্যাপক ডাঃ আবুল কাসেমনির্বাচন পরবর্তী সময়ে বাংলাদেশ ডেন্টাল সোসাইটির কর্মকান্ড তুলে ধরেন ।

বিশেষ অতিথি অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া বলেন, “হুমায়ুন কবীর বুলবুল শুধু একজন নেতা নয়, তিনি একটি প্রতিষ্ঠান। উনি আপনাদের সম্পদ। অধ্যাপক ডাঃ কাসেম স্যারের মত সৎ, নির্ভীক প্রফেশন বান্ধব ব্যক্তিত্ব থাকলে ডেন্টিস্ট্রি প্রফেশন অনেক এগিয়ে যাবে।”

প্রধান অতিথির বক্তৃতায় অধ্যাপক ডাঃ এ বি এম মাকসুদুল আলম বলেন, “বাংলাদেশের ডেন্টিস্ট্রি ক্রমান্বয়ে বিশ্বমানের হয়ে উঠছে। এই অবদান বর্তমান বাংলাদেশ ডেন্টাল সোসাইটির। আমি আশা করি তাদের হাত ধরেই আরো এগিয়ে যাবে বাংলাদেশের ডেন্টিস্ট্রি।”
Dr Sanaullah Mulla
ShD-01

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ডেন্টাল,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.