ফেনী মেডিকেল স্টুডেন্টস এন্ড ডক্টরস এসোসিয়েশন’র আত্মপ্রকাশ

বিগত ৪ জুলাই ২০১৬ ইং , ২৮ রমযান ফেনীর অতিথি রেস্টুরেন্ট-এ প্রথম ইফতার আয়োজনের মধ্য দিয়ে ফেনী জেলার মেডিকেল শিক্ষার্থী ও চিকিৎসকদের নিয়ে সংগঠন হিসেবে যাত্রা শুরু করলো “ফেনী মেডিকেল স্টুডেন্টস এন্ড ডক্টরস এ্যাসোসিয়েশন (এফ এম এস ডি এ)” ।

দেশ-বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে এমবিবিএস ও বিডিএস-এ অধ্যয়নরত শিক্ষার্থী, শিক্ষানবিশ চিকিৎসক ও বিভিন্ন হাসপাতালে কর্মরত চিকিৎসক যাঁদের বাড়ি ফেনী জেলায় তাঁদের নিয়েই মূলত গঠিত ফেনীর এই অরাজনৈতিক সংগঠন ।

উক্ত ইফতার আয়োজনে হবু ও বর্তমান চিকিৎসক মিলে উপস্থিতি ছিলো একষট্টি জন।

Niyaj

ভবিষ্যতে আরও সেবামূলক কাজে নিজ জেলার সর্বস্তরের মানুষের পাশে দাঁড়ানো, নিজ জেলার ডাক্তার, মেডিকেল এবং ডেন্টাল শিক্ষার্থীদের বিভিন্নভাবে সহযোগিতা করা এবং গেট টুগেদারের মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি করা, গরীব এবং অসহায় রোগীদের চিকিৎসা সহায়তা করা ও শীতবস্ত্র প্রদান … মূলত নিজ জেলার মানুষের প্রতি দ্বায়বদ্ধতার কথা মাথায় রেখে – বাংলাদেশের অন্যান্য বড় সংগঠন গুলোর সহযোগিতা নিয়ে এগিয়ে যাওয়াই হলো এই সংগঠনের মূল লক্ষ্য এবং উদ্দেশ্য।

সংগঠক হিসেবে আরও ভুমিকা পালন করেন ইবনে সিনা মেডিকেল কলেজ এর শিক্ষার্থী মারেফুল ইসলাম মাহী, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ এর চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী মীর শওকত নেওয়াজ নিরব ও একই মেডিকেল কলেজের এমবিবিএস দ্বিতীয় পেশাগত পরীক্ষার্থী আবুল হাসেম রায়হান, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইমাম হোসাইন মামুন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ বরিশাল এর ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম ফয়সাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ এর বিডিএস চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী মো: নূরুল আফছার রাজু, বাংলাদেশ মেডিকেল কলেজের শিক্ষার্থী-এমবিবিএস দ্বিতীয় পেশাগত পরীক্ষার্থী কানিজ ফাতেমা নিশি , সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজের চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী নাবিলা নাজরীন ও ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষার্থী – এমবিবিএস দ্বিতীয় পেশাগত পরীক্ষার্থী মোহাম্মদ আরাফাত।

 

Vivek Podder

One thought on “ফেনী মেডিকেল স্টুডেন্টস এন্ড ডক্টরস এসোসিয়েশন’র আত্মপ্রকাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চলে গেলেন না ফেরার দেশে ডাঃ সোবহান মোড়ল

Thu Jul 14 , 2016
শ্রদ্ধেয় স্যার ডা: এ কে এম সোবহান মোড়ল স্যার  আর আমাদের মাঝে নেই। আজ সন্ধ্যা ৭ টায় ঢাকার আ্যপোলো হাসপাতালে  স্যার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন স্যার কয়েকদিন যাবত একিউট মাইলয়েড লিউকেমিয়ায় আক্রান্ত হয়ে, এপোলো হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। তিনি ছিলেন ঢাকা ডেন্টাল কলেজের ওএমএস বিভাগের  সহযোগী […]

সাম্প্রতিক পোষ্ট