ফরিদপুর মেডিকেল কলেজের নিখোঁজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

১৬ নভেম্বর ২০১৯

নিখোঁজ হওয়া ফরিদপুর মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্র নয়ন চন্দ্র নাথের ঝুলন্ত মরদেহ পাওয়া গিয়েছে। গত ১৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন নয়ন চন্দ্র নাথ।

নয়ন চন্দ্র নাথ

গত ১৪ নভেম্বর ২০১৯ রোজ বৃহস্পতিবার সকালে কলেজে অনুষ্ঠিত পরীক্ষায় অনুপস্থিত থাকায় তার খোঁজ করে দেখা যায় তিনি হোস্টেলে নেই। পরবর্তীতে তার বাড়ী ফেনীতে যোগাযোগ করা হলে জানা যায় তিনি সেখানেও যান নি। কলেজ কর্তৃপক্ষ ঐদিন থানায় জিডি করে ওসি ও এসপির সাথে দেখা করে তার অনুসন্ধানের জন্য সাহায্য চায়। ডিসি এবং লোকাল এমপিকেও বিষয়টি জানানো হয়। পত্রিকায় সংবাদ প্রেরণ করা হয় ও পোস্টারিং করা হয়।

আজ ১৬ নভেম্বর শনিবার সকালে ফরিদপুরের মুন্সিবাজারের একটি স’ মিলের পাশে তার ঝুলন্ত মরদেহ পাওয়া গিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

উক্ত ঘটনায় ১৬ই নভেম্বর শনিবার কলেজ কর্তৃপক্ষের ঘোষনাক্রমে বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত পরীক্ষা ছাড়া সকল একাডেমিক কার্যক্রম বন্ধ ছিলো। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষক সমিতি শোক প্রকাশ করেছে এবং তার শোকাগ্রস্থ পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করা হয়েছে।

স্টাফ রিপোর্টার/ওয়াসিফ হোসেন

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

Public Health and Informatics at Jahangirnagar University

Mon Nov 18 , 2019
In 2011 Dr. Sharif Enamul Kabir took the responsibility to open a department named Public Health and Informatics at Undergraduate level in JU. Norway govt. donated 100000 dollars to construct a new building for the public health dept. This way, dept. of Public Health and Informatics in JU became the […]

সাম্প্রতিক পোষ্ট