দুস্থ রোগীদের মাঝে বস্ত্র ও শিশুদের পুষ্টিবক্স বিতরণ করলো বিএসএমএমইউ কর্তৃপক্ষ

আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গত ১৮ জুন ২০১৭ ইং, রবিবার, সকাল ৯টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে এ বিশ্ববিদ্যালয়ের রোগী কল্যাণ সমিতি ও সমাজসেবা অফিসের উদ্যোগে অসহায় ও দুঃস্থ রোগীদের মাঝে শাড়ি, লুঙ্গি ও শিশু রোগীদের মাঝে পুষ্টকর খাবারের বক্স বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান। সভাপতিত্ব করেন রোগী কল্যাণ সমিতির সভাপতি ও উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। আরো উপস্থিত ছিলেন সম্মানিত কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, পরিচালক (হাসপাতাল) অধ্যাপক ডা. মোঃ আব্দুল্লাহ আল হারুন, পরিচালক (মানবসম্পদ) ডা. জামাল উদ্দিন খলিফা, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমেদ, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ডা. হারিসুল হক, সিন্ডিকেট সদস্য সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, সমাজসেবা অফিসার সিতারা ইয়াসমীন ও রাজিয়া সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, বেগম ফরিদা হোসেন, বেগম কামরুন নাহার ফেরদৌসী, বেগম নাছরীন আক্তার মুন্নী ও জনাব এ এইচ এম নাসিম উল্লাহ বস্ত্র ও টাকা দিয়ে দাতা হিসেবে এ মহতী কার্যক্রমে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আপনার দেহগাড়ি ঠিক আছে তো ?

Tue Jun 20 , 2017
আপনার দেহগাড়ি ঠিক আছে তো……… ঢাকা বা দূরে যাবার আগে আমরা গাড়ি চেক করতে বলি, বিশেষ করে গাড়ির ব্রেক, চাকা, গাড়ির এয়ার ক্লিনার, ইঞ্জিন, মবিল কবে চেঞ্জ করা হয়েছে ইত্যাদি। এসব করার কারন, এই গাড়ি এত দূর যেতে পারবে কিনা? রাস্তায় বন্ধ হবে কিনা? ইত্যাদি ধারনা নেয়া। অবস্থা খারাপ হলে […]

সাম্প্রতিক পোষ্ট