দুর্ঘটনায় গুরুতর আহত ঝিকরগাছা এসিল্যান্ড ডা. নাজিব

নিজস্ব প্রতিবেদক,

৩০ মার্চ, ২০২০

গতকাল ২৯ মার্চ,২০২০ বিকেল ৪ টায় এসিল্যান্ড ঝিকরগাছা ডা. কাজী নাজিব হাসান (৩৫ তম ব্যাচ) সেনাবাহিনীর সদস্যদের সাথে নিয়ে হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করার জন্য কয়েকটি এলাকা প্রদক্ষিণ শেষে ঝিকরগাছার গদখালী বাজার মোড় থেকে একটু সামনে গাড়ি থেকে নেমে রাস্তার পাশে দাঁড়ালে এক মোটরসাইকেল আরোহী হঠাৎ করে ডা. কাজী নাজিব হাসানের গায়ের উপর দিয়ে মোটরসাইকেল তুলে দেয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন এবং ডান পায়ের টিবিয়া ফিবুলা ও ডান ক্ল্যাভিকল ভেঙে যায়। মাথায় এবং পিঠেও তিনি কিছুটা আঘাত পেয়েছেন। তিনি এখন পঙ্গু হাসপাতাল,যশোর (গ্রীণ বাজার পার হয়ে) এ ভর্তি আছেন।

মোটর সাইকেল আরোহী মোটরসাইকেল রেখে পালিয়ে যান। মোটরসাইকেল পুলিশ হেফাজতে রেখে তাকে শনাক্ত করার চেষ্টা চলছে পাশাপাশি মামলার প্রক্রিয়াও চলছে।

ছবিঃ বাড়ি বাড়ি গিয়ে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার সময়

ডা. কাজী নাজিব হাসান ফরিদপুর মেডিকেল কলেজের ১৬তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

জামিল সিদ্দিকী

A dreamer who want to bring positive changes in health sector in Bangladesh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড-১৯: নতুন রোগী শনাক্ত ১, সুস্থ হয়েছেন সত্তরোর্ধ্ব ব্যক্তিসহ আরো ৪ জন

Mon Mar 30 , 2020
রবিবার, ৩০ মার্চ, ২০২০ খ্রিস্টাব্দ গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এর নতুন শনাক্ত রোগী ১ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ৪৯ জন, মোট মৃতের সংখ্যা ৫ জন । স আজ এক ভিডিও ব্রিফিং এ জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, […]

সাম্প্রতিক পোষ্ট