জরায়ু মুখের ক্যান্সার সচেতনতা মাসে মেডিসিন ক্লাবের বিশেষ সেমিনার

২৬ জানুয়ারি, ২০২০

আজ জাতীয় ক্যান্সার গবেষণা ইন্সটিটিউট এর অডিটোরিয়াম এ “জরায়ু মুখ ক্যান্সার সচেতনতার মাস ২০২০” কে কেন্দ্র করে মেডিসিন ক্লাব, কেন্দ্রীয় পরিষদ (২০১৯-২০২০) আয়োজন করে এক বিশেষ সেমিনার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, অধ্যাপক ডা. কাজী মুশতাক হোসেন, অধ্যাপক ডা. হাবিবুল্লাহ তালুকদার রাসকিন, অধ্যাপক ডা. সাবেরা খাতুন, অধ্যাপক ডা. রওশন আরা বেগম, অধ্যাপক রোকেয়া আনোয়ার সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠানে মাল্টিমিডিয়ার মাধ্যমে মূল্যবান বাণী এবং উপদেশ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ডা. এ. বি. এম. আবদুল্লাহ।

সেমিনারে উপস্থিত ছিলেন মেডিসিন ক্লাবের কেন্দ্রীয় এবং ইউনিট উপদেষ্টাগণ।

উক্ত সেমিনারে অংশগ্রহণ করেন দেশের বিভিন্ন মেডিকেলের মেডিসিন ক্লাবের ইউনিট সদস্যবৃন্দ।

বিশেষ সেমিনারের সভাপতিত্ব করেন কেন্দ্রীয় পরিষদ (২০১৯-২০২০) এর সভাপতি মো: আরমান হোসেন এবং তত্ত্বাবধান করেন কেন্দ্রীয় উপদেষ্টা ডা. উম্মে কানেতা।

নিজস্ব প্রতিবেদক / নাজমুন নাহার মীম

Nazmina Hayat

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

জেনে নিন কোন ধরনের ফিলিং আপনার দাঁতের জন্য উত্তম

Mon Jan 27 , 2020
২৭ জানুয়ারি ২০২০: দাঁতের ফিলিং শব্দটার সাথে কমবেশি সবাই পরিচিত। তাই অনেকের মনে প্রশ্ন রয়েছে ফিলিং কী, কখন করা হয়, কী ধরনের হতে পারে ইত্যাদি। এই লেখাটি এসব প্রশ্নের উত্তর দেয়ার উদ্দেশ্যেই লেখা। ফিলিং কী দাঁতের সবচেয়ে উপরের স্তরের নাম এনামেল। যখন এই এনামেল ব্যাকটেরিয়া দ্বারা আক্রান্ত হয়ে নষ্ট হয়ে […]

সাম্প্রতিক পোষ্ট