চট্টগ্রামে শীতার্থদের পাশে চট্টগ্রাম আর্মি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা

২৫ জানুয়ারী,২০২০

নিজস্ব প্রতিবেদক

বিগত বছরের শীতের তীব্রতাকে হার মানিয়ে এবছরের শীতের প্রকোপে চট্টগ্রামের রাস্তায় বসবাস করা উদ্বাস্তু , বস্ত্রহীন মানুষের দুর্ভোগ লাঘবের লক্ষ্যে গত ৭ জানুয়ারী আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রামের সদ্য অনুমোদন প্রাপ্ত মেডিসিন ক্লাব কলেজের সকল বর্ষের শিক্ষার্থী ও ফ্যাকাল্টি মেম্বারদের থেকে প্রায় অর্ধ লক্ষ নগদ অর্থ ও শীতবস্ত্র সংগ্রহ করে।

১০ জানুয়ারী ২০২০ তারিখে হিদায়েতুল ইসলাম মাদ্রাসার এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে ১৮০ টি নতুন কম্বল বিতরনের মধ্যদিয়ে শীতবস্ত্র বিতরন কর্মসূচী শুরু করা হয়।

পরবর্তীতে আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রামের সম্মানিত প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুর রহমানের বিশেষ অনুমতি সাপেক্ষে কলেজের নিজস্ব বাহনের মাধ্যমে মেডিসিন ক্লাব অব আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রামের প্রেসিডেন্ট মশিউল ইসলাম আকিবের নেতৃত্বে আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রামের প্ল্যাটফর্ম ইউনিটের সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রায় ২৫ জনের একটি দল চট্টগ্রামের শহরের রাস্তায় রাস্তায় ঘুরে ঘুরে প্রায় ৭০ এর ও বেশী শীতার্তদের মধ্যে ২৫ টি কম্বল ও অর্ধশতাধিক শীতবস্ত্র বিতরণ করে।

মোঃ নাফিউল ইসলাম টিপু
তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক
প্ল্যাটফর্ম (চট্টগ্রাম জোন)

জামিল সিদ্দিকী

A dreamer who want to bring positive changes in health sector in Bangladesh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চিকিৎসা দিতে গিয়ে করোনা ভাইরাসে চীনা চিকিৎসকের মৃত্যু

Sat Jan 25 , 2020
২৫ জানুয়ারি ২০২০: নব্য প্রজাতির করোনা ভাইরাস দিয়ে আক্রান্তদের সংখ্যা দিন দিন বাড়ছে। চীনের ইউহান শহরে উৎপত্তি হওয়া এ ভাইরাসে এ পর্যন্ত ৪১ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছেন আরও ১৩০০ জন। এ তালিকায় যুক্ত হয়েছেন চীনের হাসপাতালসমূহে দায়িত্বরত চিকিৎসকরাও। ডা. লিয়াং উডং (৬২), হুবেই রাজ্যের হুবেই জিনহুয়া হাসপাতালে করোনা ভাইরাসে […]

সাম্প্রতিক পোষ্ট