• নিউজ

July 8, 2018 6:30 pm

বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠানের ধর্মঘট প্রসংগে বিস্তারিত বিবৃতি প্রকাশ করেছে “বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান সমিতি।”

উক্ত বিবৃতিতে বলা হয়েছে:
“চট্রগ্রামের বিভিন্ন বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠানে অভিযানের নামে অস্ত্র তাক করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে হয়রানিমূলক রয়েল হাসপাতাল, মেট্রোপলিটন হাসপাতাল, ম্যাক্স হাসপাতাল ও সিএসসিআর-এ রােগীর এন্ট্রি বন্ধ করে ল্যাবরেটরি কার্যক্রম বন্ধ করা, অপারেশন থিয়েটার ও আইসিইউ এর মত সংবেদনশীল সংরক্ষিত স্থানে নির্ধারিত পােষাক ব্যতিত সাংবাদিকসহ সদলবলে ন্যাক্কারজনক অনুপ্রবেশ
এর প্রতিবাদে বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান সমিতি, চট্টগ্রামের উদ্যোগে অনির্দিষ্টকালের জন্য সকল প্রকার চিকিৎসা কার্যক্রম ও পরীক্ষা নিরীক্ষা বন্ধ ঘােষনা করা হয়েছে।
 
উল্লেখ্য যে, স্বাস্থ্য সংশ্লিষ্ট সকল সরকারী বিভাগ যেমন স্বাস্থ্য মন্ত্রনালয় (স্বাস্থ্য অধিদপ্তর/ বিভাগীয় স্বাস্থ্য পরিচালক/ সিভিল সার্জন এর অনুমতি ব্যতিরেকে সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতিতে RAB ও জনৈক ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে আজ সকালে এই ন্যাক্কারজনক হয়রানিমূলক অভিযান চালানাে হয়। বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান সমিতির তাৎক্ষনিক জরুরী সভায় ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে সর্বসম্মতিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্ত অনুসারে অনির্দিষ্টকালের জন্য সকল বেসরকারী ডায়াগনস্টিক সেন্টার, বেসরকারী হাসপাতাল,বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতাল, বিএনএসবি, মেমন হাসপাতাল, ডায়াবেটিক হাসপাতাল,লায়ন্স হাসপাতাল, রেড ক্রিসেন্ট হাসপাতালে সকল প্রকার চিকিৎসা সেবা কার্যক্রম যেমন বহির্বিভাগ ও চেম্বারে রােগী দেখা এবং রােগ নিরূপনী পরীক্ষা নিরীক্ষা বন্ধ থাকবে। যে সমস্ত রােগী ইতিমধ্যে ভর্তি আছেন তাদের চিকিৎসা চলবে, নতুন কোন রােগী ভর্তি করা হবে না। তবে বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগ খােলা থাকবে।”
শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ চট্টগ্রাম, বেসরকারী,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.