ইম্পেরিয়াল হাসপাতাল ও বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালকে কোভিড ডেডিকেটেড হাসপাতাল ঘোষণা

প্ল্যাটফর্ম নিউজ, ২৬ মে, ২০২০, মঙ্গলবার
চট্টগ্রাম মহানগরীর ‘ইম্পেরিয়াল হাসপাতাল’ এবং ‘বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল’ কে বিশেষায়িত কোভিড হাসপাতাল ঘোষণা করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। আজ (২৬ মে) একটি অফিস আদেশের মাধ্যমে এ নির্দেশ দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (হাসপাতাল অনুবিভাগ) মোঃ সিরাজুল ইসলাম।

চট্টগ্রাম জেলায় আশংকাজনকভাবে কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সংক্রমিত কোভিড-১৯ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে জননিরাপত্তা বিভাগ এবং জেলা প্রশাসক চট্টগ্রাম থেকে ‘ইম্পেরিয়াল হাসপাতাল’ খুলশি ও ‘বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল’ পাহাড়তলীকে বিশেষায়িত কোভিড হাসপাতাল ঘোষণা দেওয়ার অনুরোধ করা হলে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এই অফিস আদেশের মাধ্যমে হাসপাতাল দুটিকে ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতাল হিসেবে গ্রহণ ও পরিচালনার কার্যকরী ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

Subha jamil subah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সুস্থ হয়ে প্লাজমা দান করলেন প্রথম আলোর সাংবাদিক শওকত হোসেন

Tue May 26 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২৬ মে ২০২০, মঙ্গলবার গত ২০ এপ্রিল (সোমবার) প্রথম আলোর বিশেষ বার্তা সম্পাদক শওকত হোসেন (মাসুম) করোনা ভাইরাস পজিটিভ সনাক্ত হলে তিনি রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি হন। উনার শরীরের অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় প্রয়োজনীয় চিকিৎসা প্রদান এবং চিকিৎসক, নার্সের সার্বক্ষণিক সেবায় সুস্থ […]

সাম্প্রতিক পোষ্ট