গত ২৪ ঘণ্টায় রংপুর মেডিকেল কলেজের করোনা আপডেট

প্ল্যাটফর্ম নিউজ

রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

রংপুর মেডিকেলের করোনা ল্যাবে গত ২৪ ঘন্টায় মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৩ জনের শরীরে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গিয়েছে- এমনটাই জানিয়েছেন রংপুর মেডিকেলের অধ্যক্ষ প্রফেসর ডা.নুরুন্নবী লাইজু। শনাক্তদের মধ্যে গাইবান্ধা সাঘাটা থেকে ১ জন, দিনাজপুর সদর ১ জন এবং রংপুরের মিঠাপুকুর উপজেলা থেকে ১ জন চিকিৎসক।

উল্লেখ্য, গত ২রা এপ্রিল থেকে রংপুর মেডিকেল কলেজে রিয়েল টাইম পিসি-আর মেশিন দিয়ে Covid-19 পরীক্ষা শুরু করা হয়। আজ ১৯ এপ্রিল রবিবার পর্যন্ত রংপুরে মোট ৫১ জনের covid-19 পজিটিভ পাওয়া গিয়েছে। আক্রান্তদের বেশিরভাগই ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত। এই স্থানগুলো থেকে দেশের অন্যান্য অংশে মানুষ চলাফেরার কারণেই কোভিড-১৯ সারাদেশে ছড়িয়ে পড়ছে বলে আশঙ্কা বিশেষজ্ঞদের।

তথ্যসূত্রঃঅধ্যক্ষ,রমেক

নিজস্ব প্রতিবেদক মো. আব্দুল্লাহ আল মামুন

Rapid News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড-১৯: যুক্তরাষ্ট্রে থামছে না মৃত্যুর মিছিল, এ পর্যন্ত মৃত্যুর খাতায় যুক্ত হলো ১৭০ বাংলাদেশীর নাম

Sun Apr 19 , 2020
প্ল্যাটফর্ম নিউজ রবিবার, ১৯ এপ্রিল, ২০২০ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। সারাবিশ্বে আক্রান্তের সংখ্যা ২ মিলিয়ন ছাড়িয়েছে কয়েকদিন আগেই। পৃথিবীব্যাপী মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যুর মিছিলে বাংলাদেশিদের নাম প্রায় প্রতিদিনই যোগ হচ্ছে। নিউইয়র্ক শহরে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০ বাংলাদেশি। এ নিয়ে নিউইয়র্ক স্থানীয় সময় শনিবার […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo