আবারো প্রহৃত হলেন ঢাকা মেডিকেলের ৬ ডাক্তার

দেশের সেবা করার পরিনাম। মাথায় ছয়টা সেলাই আর ফিবুলার ফ্রাকচার।
দেশের সেবা করার পরিনাম। মাথায় ছয়টা সেলাই আর ফিবুলার ফ্রাকচার।

লিফটে ওঠার ঘটনাকে কেন্দ্রকরে কিছুদিন আগে ঢাকা মেডিকেলের ডাক্তারদের পিটিয়েছিলেন ঢাকা ইউনিভার্সিটির শহীদুল্লাহ হলের  ছাত্রলীগের ছাত্র নামধারী সন্ত্রাসীরা 1017758_668488956557614_2808540953029315472_n। সেই ঘটনার জের ধরে আবারো তারা পেটালেন ডাক্তারদের। আজ রাতে ঢাকা মেডিকেল কলেজের পাশেই আফতাব হোটেলে খেতে গিয়েছিলেন ছয়জন ডাক্তার। সেখানে পরিচয় পেয়ে শহীদুল্লাহ হলের ছাত্রলীগের ছাত্র নামধারী সন্ত্রাসীরা তাদের বেধড়ক পেটায়। এতে ডিএমসি কে-৬৪ এর ডা মমিনুল ইসলাম পিনুর মাথা ফেটে যায়, বাকিরাও মারাত্নকভাবে আহত হয়। বর্তমানে তাদের ঢাকা মেডিকেলের ক্যাজুয়ালটিতে চিকিৎসা করা হচ্ছে।

ডক্টরস ডেস্ক

4 thoughts on “আবারো প্রহৃত হলেন ঢাকা মেডিকেলের ৬ ডাক্তার

  1. এ ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই I section 307 attempt to murder !

  2. সারা বাঙ্গলার সাধারণ নিপীরিত জনগন ক্ষেপেছে। ডাক্তারদের অন্যায় এর প্রতিবাদ ও প্রতিশোধ নেয়া শিখেছে। যেমন করে হানাদার বাহিনী লেজগুটিয়ে ১৯৭১ এ পালিয়েছে তেমনি অসৎ ডাক্তার রা লেজ গুটিয়ে সাধারণ নির্যাতিত জনগনের হাত থেকে রক্ষার জন্য লেজগুটিয়ে পালাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মবিরতি

Sun May 11 , 2014
আজ বেলা সাড়ে ১২টা থেকে ঢাকা মেডিকেল কলেজে কর্মবিরতি শুরু হয়েছে। আগামি ৪৮ ঘন্টার মধ্যে ডাঃ পিন্নু এবং ডাঃ রাজিব ভৌমিক এর উপর হামলাকারীদের আইনের আওতায় না আনা পর্যন্ত এ কর্মবিরতি চলতে থাকবে। এবং সেইসাথে কর্মস্থলে চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত না করা হলে পরবর্তীতে অনির্দিষ্টকালের জন্য আন্দোলনের ডাক দেয়া হবে। কর্মবিরতি চলাকালে […]

সাম্প্রতিক পোষ্ট