খুলনায় কোয়ারেন্টাইনের জন্য নির্ধারিত হোটেলে চিকিৎসকদের ঢুকতে বাধা

প্ল্যাটফর্ম নিউজ, ২জুন, ২০২০, মঙ্গলবার

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের কোয়ারেন্টিনের জন্য নির্ধারিত হোটেল মিলিনিয়ামে কয়েকদিন ধরেই বাইরে বের হওয়ার পর তাদের ঢুকতে বাধা দিচ্ছেন হোটেল কর্তৃপক্ষ। কোন পূর্ব নোটিশ না দিয়েই হোটেল মিলিনিয়ামে কোয়ারেন্টিনে অবস্থানরত চিকিৎসকদের হোটেল থেকে বের হয়ে যেতে বলেন হোটেল কর্তৃপক্ষ।

এ ঘটনায় চিকিৎসকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।হোটেলের সামনে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকসহ পরিচালকবৃন্দ দাড়িয়ে এর তীব্র নিন্দা জানান।

হোটেলের সামনে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকসহ পরিচালকবৃন্দ

খুলনায় করোনাভাইরাস চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকদের দায়িত্ব পালনের পর হোম কোয়ারেন্টিনের জন্য নগরীর হোটেল মিলিনিয়ামে থাকার ব্যবস্থা করা হয়। কিন্তু সোমবার সন্ধ্যায় মেডিকেল কলেজ হাসপাতালের ৬ জন চিকিৎসক কোয়ারেন্টিনের জন্য এলে তাদেরকে হোটেলে ঢুকতে বাধা দেওয়া হয়। এ সময় হোটেলের মূল ফটক তালাবদ্ধ করে রাখে হোটেল কর্তৃপক্ষ।

খবর পেয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুন্সি মো. রেজা সেকেন্দার ঘটনাস্থলে এসে হোটেল কর্তৃপক্ষের সাথে কথা বলার চেষ্টা করেন। কিন্তু তাদের কাউকে সেখানে পাওয়া যায় নি। পরে জেলা প্রশাসনকে বিষয়টি জানানো হলে তারা ওই চিকিৎসকদের হোটেল অ্যাম্বসেডরে থাকার ব্যবস্থা করেন।

Ruhana Auroni

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সপরিবারে কোভিড-১৯ আক্রান্ত হলেন আর্মেনিয়ার প্রধানমন্ত্রী

Tue Jun 2 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২ জুন ২০২০, মঙ্গলবার সপরিবারে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান। আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান সোমবার ফেসবুকে প্রকাশিত একটি স্ব-রেকর্ড করা ভিডিও বার্তায় পাশিনিয়ান তার সংক্রমণের ঘোষণা দিয়েছেন। ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গতকাল আমার করোনভাইরাস পরীক্ষা পজিটিভ ছিল।’ তিনি আরও যোগ করেন, তাঁর স্ত্রী- সাংবাদিক আন্না […]

সাম্প্রতিক পোষ্ট