• চ্যারিটি

February 17, 2016 9:03 pm

প্রকাশকঃ

কোলোরেক্টাল ক্যান্সার এ আক্রান্ত,চট্টগ্রাম মেডিকেল কলেজের ৪১তম ব্যাচের ছাত্র ডাঃ আলাউদ্দিন।
তিনি হচ্ছেন ৪৫ তম ব্যাচের ডাঃ জেসমিন আক্তার এর স্বামী।

ডাঃ জেসমিন আক্তার ভয়ানক কস্টকর এবং কঠিন সময়ের মুখোমুখি আজ।তার স্বামী কোলোরেক্টাল ক্যান্সার এ আক্রান্ত। চিকিৎসা সম্ভব এবং এদেশেই সম্ভব। এমনকি উন্নত চিকিৎসা সম্ভব ঢাকা কিংবা আশেপাশের কোন দেশেই। কিন্তু প্রয়োজন শুধু সকলের সহযোগিতার। সহজভাবে বলতে গেলে সবচেয়ে বেশি প্রয়োজন আর্থিক সহযোগিতার।

ডাঃ জেসমিন এর একজন সহপাঠী ডাঃ শরীফ সালাহুদ্দিন,সাহায্যের আবেদন করে বলেছেন, ” চাকরির জন্য প্রতিনিয়ত সংগ্রাম করতে থাকা আমাদের মত জুনিয়র ট্রেইনি ডাক্তারদের জন্য এই রোগের স্পেসিফিক চিকিৎসা এবং চিকিৎসা পরবর্তী কমপ্লিকেশন এর ব্যয় নিজেদের একার পক্ষে বহন করা কতটা কস্টের এবং অসহায়ত্বর তা সহজেয় অনুমেয়। ডাক্তার দের অনেক টাকা।আশপাশের মানুষের এই ধারনা সাহায্য প্রাপ্তির পথটাকে প্রায় অসম্ভব এর পর্যায়ে নিয়ে গেছে।তাই ডাক্তার হিসেবে,একজন সহপাঠী হিসেবে অনেক আশা নিয়ে জেসমিন আমাদের কাছ থেকে আর্থিক সহযোগীতা এবং দোয়া চেয়েছে।আমাদের মাঝে অনেকেই আছে যারা বড় এমাউন্ট এর সহযোগীতা করার সামর্থ্য রাখে।আর সবাই যদি অল্প কিছু করেও (৫০০…হাজার….হাজার-হাজার কিংবা যেকোন এমাউন্ট) সহযোগিতা করি তবে সেটা হয়তো জেসমিন এর কাছে নতুন একটা গল্প, নতুন একটা স্বপ্ন এর জন্ম দিবে।জেসমিন এর সাথে যোগা্যোগ করে আপনারা তাকে সরাসরি কিংবা তার বিকাশ/ ব্যাংক একাউন্ট এ অর্থ পাঠাতে পারেন।”

সাহায্য পাঠানোর ঠিকানাঃ

Jasmin Akhter
DBBL A/N : 133.101.273002
Muradpur Branch,Chittagong.
Contact & Bkash number :
01815707699

Another account:
A/C. name – Md.Shahidullah.
A/C. no.-129152290.
CDA AVENUE Branch, Chittagong.
Dutch Bangla Bank Ltd.

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ক্যন্সারের সাথে লড়ছেন ডাঃ আলাউদ্দিন,

পাঠকদের মন্তব্যঃ ( 9)

  1. MD Shahid ইশরাত আমার কাছে ছবি চেয়েছিল কিন্তু দিতে পারিনি। আমি কাল জেসমিনের সাথে কথা বলেছি। তাকে বলেছি যে সে একা না আমরা ওর এ যুদ্ধে ওর সাথে আছি।

  2. MD Shahid তোমাকে ধন্যবাদ যে তুমি এটা সিএমসি ইন এফবিতে দিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছ।

  3. MD Shahid says:

    Apnara sobai sobar level theke kaj korcen, etai amader janne bora paowa

  4. MD Shahid says:

    colonoscopy of Dr. Alauddin.

  5. আপনারা যদি অনুমতি দেন তাহলে বই মেলায় আমাদের প্ল্যাটফর্মের স্টলে আমরা ভাই এর জন্য সাহায্য সংগ্রহ করতে পারি, কয়েকটা পোস্টার করে দেয়া যাবে কি? আর আমি প্ল্যাটফর্ম পত্রিকার এই সংখ্যায় এই লেখাটা দিচ্ছি




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.