কোভিড-১৯ মহামারীতে গর্ভবতী নারীদের টেলিমেডিসিন সেবা প্রদান চালু সম্পর্কিত ইভেন্ট অনুষ্ঠিত হবে আজ

প্ল্যাটফর্ম নিউজ, ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার

আজ ৯ জুলাই বৃহস্পতিবার, রাত ৮টা ৩০ ঘটিকায় পাবলিক হেলথ ফাউন্ডেশন অফ বাংলাদেশ এবং শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃক আয়োজিত কোভিড-১৯ মহামারীতে গর্ভবতী নারীদের টেলিমেডিসিন সেবা প্রদান চালু সম্পর্কিত ইভেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

কোভিড -১৯ বিজয়ী এবং সম্মুখযোদ্ধা প্রফেসর ডা. ফাতেমা আশরাফ, বিভাগীয় প্রধান, গাইনি এন্ড অবস্টেট্রিক্স, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং সাবেক চেয়ারপারসন, পাবলিক হেলথ ফাউন্ডেশন, বাংলাদেশ, তাদের করোনাকালীন সময়ে রোগীর সেবাদান ও করণীয় সম্পর্কিত অভিজ্ঞতা ডকুমেন্ট আকারে প্রকাশ করেছেন, যা হেলথকেয়ার কন্টেন্ট কালেক্টিভ এন্ড ইয়থ পলিসি ফোরাম কর্তৃক অনুমোদিত হয়েছে। উক্ত কাজে সার্বিকভাবে সহযোগিতার জন্য প্ল্যাটফর্মকে ধন্যবাদ জানিয়ে  ইভেন্টে সাদর আমন্ত্রণ জানিয়েছেন প্রফেসর ডা. শারমিন ইয়াসমিন, চেয়ারপারসন, পাবলিক হেলথ ফাউন্ডেশন, বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদক/ দিলোয়ারা ইয়াসমিন প্রিয়া

Sarif Sahriar

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

"Critical Care & IPC Measures in COVID-19": আলোচনার সার সংক্ষেপ

Thu Jul 9 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার গত ৪ জুলাই শনিবার, প্ল্যাটফর্ম কর্তৃক আয়োজিত কোভিড-১৯ সম্পর্কিত ওয়েবিনার সিরিজের ৩য় পর্ব অনুষ্ঠিত হয়। উক্ত ওয়েবিনারে কোভিড-১৯ এবং এ সময়ের ক্রিটিকাল কেয়ার নিয়ে বিস্তারিতভাবে বিজ্ঞ আলোচকেরা কথা বলেন। এছাড়া দেশব্যাপী জুনিয়র ডাক্তার এবং মেডিক্যাল স্টুডেন্টদের এই সংক্রান্ত নানা প্রশ্নের জবাব দেন বিশেষজ্ঞরা। এতে […]

সাম্প্রতিক পোষ্ট