কোভিড-১৯ কেড়ে নিল দেশের আরেকজন কিংবদন্তি চিকিৎসকের প্রাণ

প্ল্যাটফর্ম নিউজ, ২৮ জুলাই ২০২০, মঙ্গলবার

করোনা যুদ্ধে হারাতে হল আরও একজন কিংবদন্তি চিকিৎসককে। আজ ২৮ শে জুলাই, মঙ্গলবার কোভিড-১৯ পরবর্তী জটিলতায় মৃত্যুবরণ করেছেন পপুলার মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ এবং উপদেষ্টা অধ্যাপক ডা. টি আই এম আব্দুল্লাহ্ ফারুক। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী র’জিউন।)

অধ্যাপক ডা. টি আই এম আব্দুল্লাহ্ ফারুক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ এর প্রথম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি ঢাকা মেডিকেল কলেজের সার্জারির সাবেক অধ্যাপক এবং বিসিপিএস এর সিনিয়র কাউন্সিলর ছিলেন। গত ৫ জুলাই তিনি কোভিড-১৯ আক্রান্ত হন। কোভিড-১৯ নেগেটিভ হওয়ার পর তিনি বাড়িতে ফিরে গিয়েছিলেন। কিন্তু কোভিড-১৯ পরবর্তী জটিলতায় পরাজিত হয়ে তাঁকে পরপারে চলে যেতে হল।

ব্যক্তিজীবনে অধ্যাপক ডা. টি আই এম আব্দুল্লাহ্ ফারুক ছিলেন একজন দক্ষ সার্জন, একজন অসাধারণ শিক্ষক, একজন অভিজ্ঞ সংগঠক, সৎ ও কোমল প্রাণ হৃদয়সম্পন্ন মানুষ। তাঁর মৃত্যুতে প্ল্যাটফর্ম পরিবার গভীরভাবে শোকাহত এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছে।

Tahia Tasneem

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

পদ থাকা সত্ত্বেও পদোন্নতি বঞ্চিত স্বাস্থ্য ক্যাডার

Tue Jul 28 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২৮জুলাই, ২০২০, মঙ্গলবার  ডা. রাসেল চৌধুরী, বিসিএস(স্বাস্থ্য), এমডি(শিশু রোগ বিশেষজ্ঞ) দৈনিক সমকালে প্রকাশিত, এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৪ জুলাইয়ের তথ্য অনুযায়ী, অতিরিক্ত সচিবের ১৩০ টি পদের বিপরীতে ৪৫৭ জন এবং যুগ্ম সচিবের ৪৫০ টি পদের বিপরীতে ৭৩৫ জন কর্মকর্তা রয়েছেন। একইভাবে উপসচিবের এক হাজার ছয়টি পদের বিপরীতে রয়েছেন এক […]

সাম্প্রতিক পোষ্ট