কোভিড-১৯: কুমিল্লা জেলায় নতুন করে আরো ২৫ জন শনাক্ত

প্ল্যাটফর্ম নিউজ, সোমবার, ১৮ মে, ২০২০

দিনদিন দেশের বিভিন্ন জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। নতুন নতুন জেলায় মিলছে করোনা রোগীর সন্ধান।

গত ২৪ ঘণ্টায় কুমিল্লা জেলায় নতুন করে আরো ২৫ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। মারা গেছেন ১ জন, সুস্থ হয়েছেন ৪ জন।

আক্রান্তদের মধ্যে কুমিল্লা সদরের ২ জন, চান্দিনার ২, দাউদকান্দির ৩ জন, সদর দক্ষিণের ১ জন, লাকসামের ৭ জন, লাঙ্গলকোটের ৪ জন, বুড়িচং এর ১ জন, কুমিল্লা মেডিকেল কলেজের ৪ জন, সিটি কর্পোরেশনের ১ জন আছেন।

প্রসঙ্গত, কুমিল্লা মহানগরীতে সম্প্রতি সংক্রমণের হার প্রতিনিয়ত বাড়ছে, ফলে গোটা শহর স্বাস্থ্য ঝুঁকিতে আছে। এমতাবস্থায়, কয়েকদিন আগেই আগামী ঈদ-উল ফিতর পর্যন্ত কুমিল্লার সকল শোরুম, ব্যান্ডশপ, মার্কেট ও বিপণী বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা দোকান মালিক সমিতি। তবে শুধুমাত্র ঔষধ, কাঁচাবাজার ও মুদি দোকান খোলা থাকবে। জেলাটি লকডাউন করা হয়েছে গতমাসের শুরুর দিকেই। কিন্তু লোকজন যথাযথভাবে লকডাউন না মানায় জেলাটিতে শনাক্ত ব্যক্তির সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। সবগুলো উপজেলাই কম-বেশি আক্রান্ত।

সব মিলিয়ে জেলাটিতে এখন পর্যন্ত মোট ৩০৭ জন শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত মারা গেছেন ১৩ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন মোট ৫৩ জন।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কুমিল্লায় এতিম বাচ্চাদের পাশে দাঁড়ালো মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিট

Tue May 19 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, মঙ্গলবার, ১৯ মে, ২০২০ বর্তমানে করোনা ভাইরাস মোকাবেলায়  সারাবিশ্বের মতো বাংলাদেশও এখন হিমশিম খাচ্ছে, যার ফলে অর্থনৈতিক মন্দা আর দারিদ্রতার জন্য অনেক অসহায় মানুষের স্বাভাবিক জীবনযাপন স্থবির হয়ে পড়ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের এতিমখানাগুলোও বর্তমানে অসহায় অবস্থায় আছে। তাই  ব্যতিক্রম কিছু আয়োজন করতে এইবার  কুমিল্লার একটি এতিমখানা, ‘দারুল আরকাম […]

সাম্প্রতিক পোষ্ট