কোভিড-১৯: একদিনে দুইজন পুলিশ সদস্যের মৃত্যু

প্লাটফর্ম নিউজ, ২২ মে, শুক্রবার

মহামারি করোনাভাইরাস আরও দুই পুলিশ সদস্যের প্রাণ কেড়ে নিলো। মারা যাওয়া এ পুলিশ সদস্য হলেন- ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) নায়েক মোহাম্মদ আল মামুন-রশিদ এবং চট্টগ্রাম জেলা পুলিশে কর্মরত মোখলেছুর রহমান নামে পুলিশ কনস্টেবল মারা যান। তিনি জেলা পুলিশের অধীনে সদর কোর্টে কর্মরত ছিলেন। করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১১ সদস্য মারা যান।

প্রয়াত আল মামুন-রশিদের গ্রামেরবাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতি থানায়। তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন। আর প্রয়াত মোখলেছুর রহমানের বাড়ি চাঁদপুরের শাহরাস্তি থানার টামটা গ্রামে। তিনি স্ত্রী, তিন কন্যা ও এক পুত্র রেখে গেছেন।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ১১ পুলিশ সদস্যদের মধ্যে আট জন ঢাকা মহানগর পুলিশের সদস্য। অন্য দুই জন চট্টগ্রাম মহানগর পুলিশের সদস্য। সর্বশেষ নিহত আল মামুনুর রশীদ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পরিবহন বিভাগে কর্মরত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক-আনিসুর রহমান রিয়াদ

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সন্তানের বানিয়ে আনা জন্মদিনের কেক রাস্তায় দাঁড়িয়ে কাটলেন চিকিৎসক মা

Fri May 22 , 2020
  প্ল্যাটফর্ম নিউজ, শুক্রবার, ২২ মে, ২০২০ রাস্তায় জন্মদিনের কেক হাতে দাঁড়িয়ে ছিলেন চিকিৎসক সাবরিনা শাহরিন। সময় ব্যবধানে কেকটি কাটলেন তিনি। সামনেই একটা গাড়ির ভেতরে একমাত্র শিশু সন্তান নিস্বর্গ। কেক কাটার সময় চিকিৎসক মায়ের চোখ গড়িয়ে পানি পড়ছিল, গাড়ির গ্লাসের ওপাশে সন্তানের চোখেও ছিলো পানি। জড়িয়ে ধরতে পারছিলেন না চিকিৎসক […]

সাম্প্রতিক পোষ্ট