কোভিড-১৯: আরো ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯১১ জন

প্ল্যাটফর্ম নিউজ, মঙ্গলবার, ২ জুন, ২০২০

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ২৯১১ জন, মৃত্যুবরণ করেছেন আরো ৩৭ জন ও আরোগ্য লাভ করেছেন ৫২৩ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ৫২,৪৪৫ জন, মোট মৃতের সংখ্যা ৭০৯ জন এবং সুস্থ হয়েছেন মোট ১১,১২০ জন।

দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ৩৭ জন রোগীর মধ্যে ৩৩ জন পুরুষ এবং ৪ জন নারী। তাঁদের মধ্যে ১০ জন ঢাকা বিভাগের, ১৫ জন চট্টগ্রাম বিভাগের, ৪ জন সিলেট বিভাগের, ৩ জন বরিশাল বিভাগের, ২ জন রংপুর বিভাগের, ২ জন রাজশাহী বিভাগের এবং অপর ১ জন ময়মনসিংহ বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৮১-৯০ বছরের মধ্যে ২ জন, ৭১-৮০ বছরের মধ্যে ১০ জন, ৬১-৭০ বছরের মধ্যে ৯ জন, ৫১-৬০ বছরের মধ্যে ১০ জন, ৪১-৫০ বছরের মধ্যে ১ জন, ৩১-৪০ বছরের মধ্যে ৪ জন এবং ২১-৩০ বছর বয়সীদের মধ্যে আছেন অপর ১ জন।

গত ২৪ ঘণ্টায় ১২,৭০৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ১১.০৬% বেশি।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

খুলনায় কোয়ারেন্টাইনের জন্য নির্ধারিত হোটেলে চিকিৎসকদের ঢুকতে বাধা

Tue Jun 2 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২জুন, ২০২০, মঙ্গলবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের কোয়ারেন্টিনের জন্য নির্ধারিত হোটেল মিলিনিয়ামে কয়েকদিন ধরেই বাইরে বের হওয়ার পর তাদের ঢুকতে বাধা দিচ্ছেন হোটেল কর্তৃপক্ষ। কোন পূর্ব নোটিশ না দিয়েই হোটেল মিলিনিয়ামে কোয়ারেন্টিনে অবস্থানরত চিকিৎসকদের হোটেল থেকে বের হয়ে যেতে বলেন হোটেল কর্তৃপক্ষ। […]

সাম্প্রতিক পোষ্ট