কোভিড-১৯: আরো ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭০৯ জন

প্ল্যাটফর্ম নিউজ, শনিবার, ১৮ জুলাই, ২০২০

গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ২,৭০৯ জন, মৃত্যুবরণ করেছেন আরো ৩৪ জন এবং আরোগ্য লাভ করেছেন ১,৩৭৩ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ২,০২,০৬৬ জন, মোট মৃতের সংখ্যা ২,৫৮১ জন এবং সুস্থ হয়েছেন মোট ১,১০,০৯৮ জন।

দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ৩৪ জন রোগীর মধ্যে ২৯ জন পুরুষ এবং ৫ জন নারী। তাঁদের মধ্যে ১৪ জন ঢাকা বিভাগের, ৩ জন চট্টগ্রাম বিভাগের, ৬ জন খুলনা বিভাগের, ৪ জন সিলেট বিভাগের, ১ জন বরিশাল বিভাগের, ১ জন ময়মনসিংহ বিভাগের এবং অপর ৫ জন রাজশাহী বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৮১-৯০ বছরের মধ্যে ১ জন, ৭১-৮০ বছরের মধ্যে ১০ জন, ৬১-৭০ বছরের মধ্যে ৫ জন, ৫১-৬০ বছরের মধ্যে ১৫ জন, ৪১-৫০ বছরের মধ্যে ১ জন, ৩১-৪০ বছরের মধ্যে ১ জন এবং ২১-৩০ বছর বয়সীদের মধ্যে আছেন অপর ১ জন।

গত ২৪ ঘণ্টায় ১০,৯২৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ২৩.২৩% কম।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এবার করোনা মুক্ত হলেন মাশরাফির স্ত্রী সুমি

Sat Jul 18 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ১৮ জুলাই ২০২০, শনিবার মাশরাফির পর করোনা থেকে মুক্তি পেলেন তার স্ত্রী সুমনা হক সুমি। এর আগে শনাক্ত হওয়ার ২৪ দিন পর করোনা থেকে সেরে উঠেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তৃতীয় দফায় কোভিড–১৯ এর রিপোর্টে নেগেটিভ এসেছে তার। স্ত্রীর করোনামুক্তির খবর নিজের ফেসবুক থেকে এক পোস্টের মাধ্যমে […]

সাম্প্রতিক পোষ্ট