কোভিড-১৯: আরো ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১ জন

প্ল্যাটফর্ম নিউজ, বুধবার, ২৭ মে, ২০২০

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ১৫৪১ জন, মৃত্যুবরণ করেছেন আরো ২২ জন ও আরোগ্য লাভ করেছেন ৩৪৬ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ৩৮,২৯২ জন, মোট মৃতের সংখ্যা ৫৪৪ জন এবং সুস্থ হয়েছেন মোট ৭,৯২৫ জন।

দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ২২ জন রোগীর মধ্যে ২০ জন পুরুষ এবং ২ জন নারী। তাঁদের মধ্যে ১০ জন ঢাকা বিভাগের, ১০ জন চট্টগ্রাম বিভাগের এবং অপর ২ জন সিলেট বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৭১-৮০ বছরের মধ্যে ১ জন, ৬১-৭০ বছরের মধ্যে ৭ জন, ৫১-৬০ বছরের মধ্যে ৭ জন, ৪১-৫০ বছরের মধ্যে ২ জন, ৩১-৪০ বছরের মধ্যে ২ জন, ২১-৩০ বছরের মধ্যে ২ জন এবং ০-১০ বয়সীদের মধ্যে আছেন অপর ১ জন।

গত ২৪ ঘণ্টায় ৮,০১৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ৪৮.২৩% বেশি।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এবার করোনায় আক্রান্ত হলেন বিআইটিআইডি'র ল্যাব প্রধান

Wed May 27 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, বুধবার, ২৭ মে, ২০২০ এবার করোনায় আক্রান্ত হলেন চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অফ ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিসেস (BITID) এর ল্যাব প্রধান ডা. শাকিল আহমেদ। গতকাল মঙ্গলবার (২৬ মে) BITID তে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। তিনি গত ২৫ মার্চ থেকে চট্টগ্রামের করোনা রোগীদের নমুনা পরীক্ষার টিমের নেতৃত্ব […]

সাম্প্রতিক পোষ্ট