কোভিড-১৯: আরো ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮৭৩ জন

প্ল্যাটফর্ম নিউজ, শনিবার, ২৩ মে, ২০২০

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ১৮৭৩ জন, মৃত্যুবরণ করেছেন আরো ২০ জন ও আরোগ্য লাভ করেছেন ২৯৬ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ৩২,০৭৮ জন, মোট মৃতের সংখ্যা ৪৫২ জন এবং সুস্থ হয়েছেন মোট ৬,৪৮৬ জন।

দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ২০ জন রোগীর মধ্যে ১৬ জন পুরুষ এবং ৪ জন নারী। তাঁদের মধ্যে ৪ জন ঢাকা বিভাগের, ৮ জন চট্টগ্রাম বিভাগের, রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের ২ জন করে, ১ জন সিলেট বিভাগের এবং অপর ১ জন খুলনা বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৭১-৮০ বছরের মধ্যে ১ জন, ৬১-৭০ বছরের মধ্যে ৩ জন, ৫১-৬০ বছরের মধ্যে ৮ জন, ৪১-৫০ বছরের মধ্যে ৩ জন, ৩১-৪০ বছরের মধ্যে ৩ জন এবং ২১-৩০ বছর বয়সীদের মধ্যে আছেন অপর ২ জন।

গত ২৪ ঘণ্টায় ১০,৮৩৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ১১.৩৮% বেশি।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কিশোরগঞ্জে মেডিসিন ক্লাবের উদ্যোগে অসহায়দের জন্য "Smile of Hope" প্রজেক্ট

Sat May 23 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, শনিবার, ২৩ মে, ২০২০ দূর্যোগকালীন সময়ে সবসময়ই মেডিসিন ক্লাব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে। মানুষের সেবায় সবসময় নিজেদের প্রচেষ্টা অব্যাহত রেখেছে “আর্তের সেবায় আমরা একটি পরিবার” নীতিতে বিশ্বাসী এই সংগঠনটি। মেডিসিন ক্লাব- মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সমাজসেবামূলক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আর্তমানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি […]

সাম্প্রতিক পোষ্ট