কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেলেন ঢাবি শিক্ষক

প্ল্যাটফর্ম নিউজ, ২ জুন ২০২০, মঙ্গলবার
৩১ মে (রোববার) রাত ৮টা ৪০ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. শাকিল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের শিক্ষক ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০০২ সালে যোগদান করেন।

অধ্যাপক ড. শাকিল গত ২৫ রমজানের দিকে কোভিড-১৯ আক্রান্ত হয়ে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন,

‘আমাদের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল মারা গেছেন। তিনি আমাদের বিশ্ববিদ্যালয়ের আবুল খায়ের ভবনে আবাসিক থাকতেন। আমি তার রুহের মাগফেরাত কামনা করছি।’

শোক প্রকাশ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. গোলাম রাব্বানী এবং শিক্ষক সমিতির সভাপতি এ এস এম মাকসুদ কামালও।

Silvia Mim

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

"সাধারন কাপড়ের মাস্ক", করোনাভাইরাস প্রতিরোধে একটি বৈজ্ঞানিক সমাধান

Tue Jun 2 , 2020
মঙ্গলবার, ২ জুন, ২০২০ অনুবাদঃ ডা. রিজওয়ানুল করিম ডা. নাওমি নুর ডা. ইশরাত মৌরী করোনাভাইরাস এ আক্রান্ত কিন্তু উপসর্গবিহীন যে কোন ব্যক্তি শুধুমাত্র কথা বলার মাধ্যমেই এই রোগের সংক্রমণ ঘাটাতে পারেন। কিন্ত শুধুমাত্র একটা সাধারণ কাপড়ের মাস্ক দিয়ে আমরা জীবানুযুক্ত হাঁচি কাশির তরলকনা বা ড্রপলেট ছড়ানো প্রতিরোধ করতে পারি। আপনাদের […]

সাম্প্রতিক পোষ্ট