কোভিড ১৯ঃ ইংল্যান্ডের প্রধানমন্ত্রী আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক,

মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে অবস্থার অবনতি ঘটায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) তে স্থানান্তরিত করা হয়েছে। বিশ্বব্যাপী কোভিড-১৯ এর মহামারীতে আক্রান্ত যেকোন শ্রেণী, পেশার মানুষ। যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের দশদিন আগে কোভিড-১৯ ধরা পড়ে। প্রাথমিকভাবে তার উচ্চ মাত্রার জ্বর ও কাশি ছিল। তিনি লন্ডনের সেন্ট থমাস হসপিটালে চিকিৎসারত অবস্থায় ছিলেন। কিন্তু তার অবস্থার অবনতি ঘটায় ডাক্তারের পরামর্শে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বরিস জনসনের মুখপাত্র।

যুক্তরাজ্যে আক্রান্ত ছাড়িয়েছে ৫০ হাজার, মৃত্যুবরণ করেছেন প্রায় ৫ হাজারের মত কিন্তু সুস্থ হয়েছেন মাত্র ১৩৫ জন। গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত হয়েছে ৩৮০২ জন। এমতাবস্থায় প্রধানমন্ত্রী বরিস জনসনের দ্রুত সুস্থতা কামনা করছেন সকলেই।

জামিল সিদ্দিকী

A dreamer who want to bring positive changes in health sector in Bangladesh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আজ থেকে করোনা টেস্ট শুরু খুলনায়

Tue Apr 7 , 2020
মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০ করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তে খুলনা মেডিকেল কলেজে আজ (৭এপ্রিল) থেকে পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) মেশিনে পরীক্ষা শুরু হতে যাচ্ছে। বেলা ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম উদ্বোধন করবেন খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক। খুলনা মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. এস […]

সাম্প্রতিক পোষ্ট