• ক্যাম্পাস নিউজ

November 15, 2014 2:13 am

প্রকাশকঃ

কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোসলেহ উদ্দিন আহমেদ পদত্যাগ করেছেন। তার অপসারণ দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

শিক্ষার্থীরা অভিযোগ করেন, গত কয়েকদিন ধরে অধ্যক্ষ প্রফেসর ডা. মোসলেহ উদ্দিন আহমেদ শিক্ষার্থীদের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। মঙ্গলবার প্রথম বর্ষের কয়েকজন ছাত্রের ওপর প্রহার করার প্রতিবাদে এ আন্দোলন শুরু হয়।

এ বিষয়ে অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন আহমেদ বলেন, বিশৃঙ্খলা করায় কলেজ প্রশাসন কিছু শিক্ষার্থীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছিলো। এ জন্যই বানোয়াট এ আন্দোলন। নেশাগ্রস্ত ও সুবিধাবাদি কিছু ডাক্তারের প্ররোচনায় শিক্ষার্থীরা এ আন্দোলন করেছে।

তিনি আরো বলেন, আমি চাই শিক্ষার্থীরা ক্লাসের টেবিলের থাকুক। ক্লাস বাদ দিয়ে বাইরে আন্দোলন করবে এটা আমি চাই না। তাদের ক্লাসে ফিরিয়ে নেওয়ার জন্যই আমি আজ পদত্যাগ করেছি। পদত্যাগ না করলে শিক্ষার্থীদের পড়ালেখার ক্ষতি হত। শিক্ষার্থীদের ভালোর জন্য আমি সরে দাড়িয়েছি।

তিনি বলেন, তাছাড়া আমি এ পদে থাকলে নেশাগ্রস্ত ও উন্মাদদের প্রশ্রয় দিতে হবে। অন্যায় কাজে সহায়তা করার জন্য আমি অধ্যক্ষ থাকতে চাই না। তাই আমি পদত্যাগ করেছি।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ অধ্যক্ষের পদত্যাগ, কুমিল্লা মেডিকেল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.