কুমিল্লায় করোনা শনাক্ত রোগী চার হাজার ছাড়ালো, মৃত্যু ১০৮

প্ল্যাটফর্ম নিউজ, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

কুমিল্লায় করোনা আক্রান্তের সংখ্যা চার হাজার ছাড়িয়েছে। সোমবার (৬ জুলাই) নতুন করে আরও ১১৪ জনের শরীরে কোভিড-১৯ এর সংক্রমণ শনাক্ত হওয়ার পর মোট সংক্রমণ বেড়ে দাঁড়ায় চার হাজার ২৫ জনে। নতুন করে আরও দুইজনের মৃত্যু হওয়াতে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৮ জনে। জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৮৩৪ জন।

কুমিল্লা সিভিল সার্জন সূত্রে জানা যায়, জেলায় এখন পর্যন্ত ২০ হাজার ৩৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ফল এসেছে ১৯ হাজার ৭৮০ টি নমুনার। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে চার হাজার ২৫ জনের শরীরে।

গত ১০ মার্চ থেকে এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা বিশ্লেষণ করলে দেখা যায়, সর্বাধিক ২১ জনের মৃত্যুর মধ্য দিয়ে শীর্ষে রয়েছে দেবিদ্বার উপজেলা। এছাড়াও মহানগরীতে মারা গেছেন ১৫ জন, মুরাদনগরে ১৪ জন ও চান্দিনায় ১১ জন সহ এ পর্যন্ত পুরো জেলায় ১০৮ জনের মৃত্যু হয়।

তথ্যসূত্র: সিভিল সার্জন কার্যালয়, কুমিল্লা

Gazi Abdullah Al Mamun

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ছোট হয়ে গেল পৃথিবী : ডা. রাশিদা বেগম

Tue Jul 7 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৭ জুলাই, ২০২০, মঙ্গলবার ডা. রাশিদা বেগম অবস এন্ড গাইনী এন্ড ইনফার্টিলিটি স্পেশালিষ্ট এক সময়কার উড়োজাহাজের স্লোগান ছিল, “ছোট হয়ে আসছে পৃথিবী”। তথ্য প্রযুক্তির এই যুগে আর ছোট হয়ে আসছে না, ছোট হয়েই গেল পৃথিবী। ২০১১ সালে সুইডেনে গেলাম ESHRE কনফারেন্সে। সেনজেন ভিসায় যতটা জায়গায় যাওয়া যায়, তার […]

সাম্প্রতিক পোষ্ট