কিশোরগঞ্জে মেডিসিন ক্লাবের উদ্যোগে অসহায়দের জন্য “Smile of Hope” প্রজেক্ট

প্ল্যাটফর্ম নিউজ, শনিবার, ২৩ মে, ২০২০

দূর্যোগকালীন সময়ে সবসময়ই মেডিসিন ক্লাব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে। মানুষের সেবায় সবসময় নিজেদের প্রচেষ্টা অব্যাহত রেখেছে “আর্তের সেবায় আমরা একটি পরিবার” নীতিতে বিশ্বাসী এই সংগঠনটি।

মেডিসিন ক্লাব- মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সমাজসেবামূলক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আর্তমানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে।

ঈদ মানে সবাই মিলে আনন্দ ভাগাভাগি করে নেয়া।করোনা মহামারীর এই সংকটকালে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে কিশোরগঞ্জের মেডিসিন ক্লাব, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে গতকাল (২২ মে) ৩০ টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী দেয়া হয়। প্রত্যেকটি প্যাকেটের মাধ্যমে ২ কেজি পোলাও এর চাল, ১টি সেমাইয়ের প্যাকেট, ১/২ কেজি চিনি, ১ টি দুধের প্যাকেট, ১/২ লিটার তেল, ১/২ কেজি লবণ সরবরাহ করা হয়।

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ইউনিটের মেডিসিনিয়ানদের হাতে নেওয়া পরবর্তী প্রজেক্টটি হচ্ছে “Smile for Unsung Heroes”।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড-১৯ এ তথ্য কমিশনের অতিরিক্ত সচিবের মৃত্যু

Sat May 23 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, শনিবার, ২৩ মে, ২০২০ করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার (২২ মে) ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন তথ্য কমিশনের অতিরিক্ত সচিব (পিআরএল ভোগরত) কৃষিবীদ তৌফিকুল আলম(৫৯)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি র’জিউন। তৌফিকুল আলম বিসিএস ৮৬ ব্যাচের অতিরিক্ত সচিব হিসেবে অবসরে যান। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের […]

সাম্প্রতিক পোষ্ট