কিশোরগঞ্জে চিকিৎসক করোনায় আক্রান্ত, স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন

৮ এপ্রিল, ২০২০: কোভিড-১৯ এ আক্রান্ত হলেন আরো একজন চিকিৎসক। কিশোরগঞ্জ উপজেলা হেলথ কমপ্লেক্স, নীলফামারীতে কর্মরত ৩৯তম বিসিএস পরিবারের সদস্য ডা. অনিককে কোভিড-১৯ পজিটিভ হিসেবে গতকাল কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, ওই চিকিৎসকের বাড়ি ঢাকায়। তিনি গত ২৫ মার্চ ছুটিতে ঢাকা গিয়েছিলেন। ৩ এপ্রিল ঢাকা থেকে ফিরে এসে যথারীতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিউটি পালন করছিলেন। এ অবস্থায় তিনি জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে পড়েন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত সোমবার (৬ এপ্রিল) করোনা সন্দেহে ৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠানো হয়। ওই ৭ জনের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের ওই চিকিৎসকের পজিটিভ প্রতিবেদন গতকাল মঙ্গলবার জেলা স্বাস্থ্য বিভাগে আসে। পরে তাকে উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

সিভিল সার্জন বলেন, ওই চিকিৎসকের সংস্পর্শে যারা এসেছিলেন, তাদের চিহ্নিত করার কাজ চলছে। এছাড়া স্বাস্থ্যকেন্দ্রে যারা আছেন, তাদের কোয়ারেন্টাইনে রাখা হবে।

নিজস্ব প্রতিবেদক/ অংকন বনিক জয়

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

লন্ডনে কোভিড-১৯ এ আক্রান্ত বাংলাদেশী চিকিৎসক

Wed Apr 8 , 2020
বুধবার, ৮ এপ্রিল, ২০২০ করোনা ভাইরাসের সংক্রমণে লন্ডনে কর্মরত বাংলাদেশী চিকিৎসক প্রখ্যাত ইউরোলজিস্ট ডা. আব্দুল মাবুদ চৌধুরী ফয়সাল বর্তমানে সেখানকার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা এখনও শংকামুক্ত নয়। উল্লেখ্য, তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের ২৮ তম ব্যাচের ছাত্র ছিলেন। ডা. সজীব কুমার ঘোষ/ নিজস্ব প্রতিবেদক 60 SHARES Share on Facebook […]

সাম্প্রতিক পোষ্ট