করোনায় মানবতাঃ চিকিৎসক ভাড়াটিয়ার ৬ মাসের বাড়ি ভাড়া হ্রাস করলেন এক বাড়িওয়ালা

প্ল্যাটফর্ম নিউজ, ৫ জুলাই, ২০২০, রবিবার

করোনা মহামারীর শুরু থেকেই দেশের অনেক বাড়িওয়ালাই হাসপাতালে চিকিৎসা দেয়া ফ্রন্ট লাইন যোদ্ধা চিকিৎসকদের প্রতি বিরূপ আচরণ ও অমানবিক কার্যক্রম করে আসছিলেন। তবে এবার রাজধানীর এক চিকিৎসকের বাড়িওয়ালা করলেন এক ভিন্ন চিত্রের অবতারণা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনারারি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন ডা. সাব্বির আহামেদ। নিজ বাড়িওয়ালার কাছ থেকে বাড়ি ভাড়া সংক্রান্ত এক নোটিশ পেয়ে আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্নধর্মী অভিজ্ঞতার কথাই জানান এই চিকিৎসক। তাঁর বাড়িওয়ালা কর্নেল এম এম আনিসুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নোটিশের ছবি ফেসবুকে দিয়ে তিনি লিখেন-

“আলহামদুলিল্লাহ। আমার বাড়িওয়ালা জুলাই’২০ থেকে ডিসেম্বর’২০ পর্যন্ত বাড়িভাড়া ২০০০ টাকা কমিয়েছেন। নিঃসন্দেহে প্রশংসনীয় এই উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ কর্নেল এম এম আনিসুর রহমানকে।”

বাড়ি ভাড়া সংক্রান্ত উক্ত বাড়িওয়ালার নোটিশ

পরিশেষে, করোনা মহামারির সময়ে এরকম একটি উদ্যোগ বাস্তবায়ন করার জন্য সেই বাড়ির তত্বাবধায়ককেও ধন্যবাদ জানান সেই চিকিৎসক। চারপাশে যখন চিকিৎসকদের প্রতি নিত্য নতুন অযাচিত আচরণের মহড়া, তখন কর্নেল এম এম আনিসুর রহমানের মত মানুষের হাত ধরেই হয়ত বেঁচে থাকবে মানবতা।

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

স্থগিত ফাইনাল প্রফ সাপ্লিমেন্টারী পরীক্ষা দ্রুততম সময়ে নেয়ার দাবিতে পরীক্ষার্থীদের মানবন্ধন

Sun Jul 5 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৫ জুলাই ২০২০, রবিবার আজ ৫ই জুলাই (রবিবার) দেশের ১১ টি জোনে স্থগিত ফাইনাল প্রফ দ্রুততম সময়ে করার দাবিতে স্বাস্থ্যবিধি মেনে মানবন্ধন করছেন ফাইনাল প্রফ সাপ্লিমেন্টারী পরিক্ষার্থীরা। ২০২০ সালের মে মাসের ফাইনাল প্রফ সাপ্লিমেন্টারি পরীক্ষা করোনা ভাইরাসের দূর্যোগময় পরিস্থিতির কারণে স্থগিত করা হয়েছিল। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অনিশ্চয়তার […]

সাম্প্রতিক পোষ্ট