কক্সবাজারে ও কুড়িগ্রামে ভুয়া চিকিৎসক আটক!

২৪ তারিখ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কুড়িগ্রামে এরশাদুল ইসলাম নামে এক ভুয়া দন্ত চিকিৎসককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এ আদেশ দেন।
আদালত সূত্র জানায়, দুপুরে কুড়িগ্রাম পৌর এলাকার দন্তঘর নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক এরশাদুল ইসলামকে আটক করে এ সাজার আদেশ দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার রাতে চকরিয়া পৌর শহরের এশিয়ান ও সেন্ট্রাল হাসপাতালে অভিযান চালিয়ে দুজন ভুয়া চিকিৎসককে আটক করে এক বছর করে কারাদণ্ড ও নগদ ২০ হাজার টাকা অর্থ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। কারাদণ্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসকেরা হলেন, এশিয়ান হাসপাতালের মোশারফ হোসেন ও সেন্ট্রাল হাসপাতালের মো. নুরুল হুদা ভুঁইয়া। এদিকে গতকাল অপচিকিৎসার দায়ে আরও দুজন কবিরাজকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আজকে প্ল্যাটফর্মের জন্মদিন!

Fri Sep 26 , 2014
মেডিকেল রিলেটেড অনেক গ্রুপ, অনেক পেজ কিন্তু অনলাইনে এবং অফলাইনে একত্রিত হয়ে নিজেদের দাবি, নিজেদের সুখ, দুঃখ গুলো শেয়ার করার মত কোন প্ল্যাটফর্ম ছিল না। সেই লক্ষ্যে ঠিক এই দিনে একটি ফেসবুক গ্রুপের জন্ম হয়। নাম দেয়া হয় “প্ল্যাটফর্ম!” প্ল্যাটফর্ম গ্রুপের ইনফো থেকেই কথা গুলো উল্লেখ করছি- প্ল্যাটফর্ম’ হচ্ছে মেডিক্যাল […]

সাম্প্রতিক পোষ্ট