এম্বুলেন্স সার্ভিস দিবে বাংলাদেশ ক্যান্সার সোসাইটি

প্ল্যাটফর্ম নিউজ, ২৯ এপ্রিল, ২০২০, বুধবার
রোগী এবং চিকিৎসকদের বিনামূল্যে এম্বুলেন্স সার্ভিস দেওয়ার ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ ক্যান্সার সোসাইটি। আগামী ১ মে থেকে এটি চালু হবে।

বাংলাদেশ ক্যান্সার সোসাইটির প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. গোলাম মহিউদ্দিন ফারুক ব্যাপারটি নিশ্চিত করেছেন। জানা যায়, এম্বুলেন্স সার্ভিসটি বিনামূল্যে রোগী এবং চিকিৎসকদের যাতায়াত সুবিধা দিবে।
যোগাযোগ- ০১৭১১৬১৪৮৮৬
সভাপতি-প্রকল্প পরিচালক

দেশে চলমান এই সংকটকালীন পরিস্থিতিতে এই সিদ্ধান্ত একই সাথে রোগী ও চিকিৎসক সকলের জন্যই অত্যন্ত উপকারী হবে বলে আশা করছেন সংশ্লিষ্ট সকলে। এটি চালু হলে এই দুর্দিনে এম্বুলেন্স খোঁজার ঝক্কি থেকে রেহাই পাবেন অনেকে।

নিজস্ব প্রতিবেদক

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

"জাতীয় পুষ্টি সপ্তাহ" উপলক্ষ্যে সুনামগঞ্জের শাল্লায় খাদ্যসামগ্রী বিতরণ

Wed Apr 29 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, বুধবার, ২৯ এপ্রিল, ২০২০ “জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২০” উদযাপনের অংশ হিসেবে সুনামগঞ্জের শাল্লায় গর্ভবতী, প্রসূতী, অপুষ্টির শিকার বাচ্চা এবং দু:স্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।   এইসময় উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা চেয়ারম্যান জনাব আবদুল্লাহ আল মাহমুদ চৌধুরী, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আল মুক্তাদির হোসেন, শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা […]

ব্রেকিং নিউজ

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo