ঈদের আগে খুলছে না কুমিল্লার শপিং মল, দোকানপাটগুলো

প্ল্যাটফর্ম নিউজ,
শুক্রবার, ৮ মে, ২০২০

ঈদ উপলক্ষে শর্তসাপেক্ষে আগামী ১০ মে থেকে শপিং মল ও দোকানপাট খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। তবে রাজধানী ঢাকাসহ দেশের অনেক জায়গার কিছু শপিং মল খুলছে না পুরো রমজান মাসেও।

রাজধানী ঢাকার চন্দ্রিমা সুপার মার্কেট, ঢাকা নিউমার্কেট, বসুন্ধরা সিটি শপিং মল, যমুনা ফিউচার পার্কে না খোলার সিদ্ধান্ত নিয়েছে দোকান মালিক সমিতি। এবার কুমিল্লাতেও ঘটলো একই ঘটনা।

কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিক উল্লাহ খোকন গতকাল (৭ মে) এক বিজ্ঞপ্তিতে জানান,

“কুমিল্লা মহানগরীতে সম্প্রতি কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। সংক্রমণের হারও প্রতিনিয়ত বাড়ছে, ফলে আমরা স্বাস্থ্য ঝুঁকিতে আছি। এমতাবস্থায়, আগামী ঈদ-উল ফিতর পর্যন্ত কুমিল্লার সকল শোরুম, ব্যান্ডশপ, মার্কেট ও বিপণী বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা দেকান মালিক সমিতি। তবে শুধুমাত্র ঔষধ, কাঁচাবাজার ও মুদি দোকান খোলা থাকবে।”

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,

“জীবিকার চেয়ে জীবনের মূল্য অনেক বেশি, আসুন আমরা ঘরে থেকে জীবন বাঁচাই। সামাজিক দূরত্ব বজায় রাখুন। অপ্রয়োজনে ঘরের বাহিরে আসবেন না। নিজে বাঁচুন, অন্যকেও বাঁচতে দিন।”

করোনা ভাইরাস বিস্তাররোধে সকলকে আরো কয়েকটা দিন ধৈর্য ধরারও আহ্বান জানানো হয়।

এর আগে কুমিল্লা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম. বাহাউদ্দিন বাহার এমপি, কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদকের সাথে আলোচনাপূর্বক এ সিদ্ধান্ত নেন।

নিজস্ব প্রতিবেদক/ অংকন বনিক জয়

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আইসিইউ ডায়েরি -২

Fri May 8 , 2020
প্ল্যাটফর্ম নিউজ শুক্রবার, ৮ই মে, ২০২০ লেখা: ডা. মেহেদী হাসান রাত বাড়ছে, বাড়ছে শ্বাসকষ্ট- কমছে অক্সিজেনের মাত্রা। এই করোনাকালে এটা আইসিইউ এর একটা কমন সিনারিও। এ কয়টাদিনে আমার ডিউটিতে দুজন কোভিড পেশেন্টকে মারা যেতে দেখেছি চোখের সামনেই। একজনের বয়স আমার কাছাকাছিই। একটা শ্বাসের জন্য তীব্র এই ব্যাকুলতা আমাকে ভাবিয়ে তোলে। […]

সাম্প্রতিক পোষ্ট