ইদে কর্তব্যরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের শুভেচ্ছাস্বরূপ খাবার পৌঁছে দিবে “Group Of Doctors”

প্ল্যাটফর্ম নিউজ, ২২ই মে, ২০২০, শুক্রবার

সম্প্রতি করোনাকালীন সময়ে চিকিৎসকদের পাশে এগিয়ে আসা চিকিৎসকদের সংগঠন “Group Of Doctors” এর পক্ষ থেকে কর্তব্যরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য ইদের তিন দিন দুপুরে শুভেচ্ছা স্বরূপ খাবার পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ বিষয়ে নিজেদের ফেসবুক পেইজে তারা জানায়- “পরিবার ছেড়ে ডিউটিতে থাকা চিকিৎসক ও স্বাস্থ্যসেবা কর্মীদের জন্য শুভেচ্ছা হিসেবে ইদের ৩ দিন দুপুরের খাবার পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি আমরা।” সেই সাথে এ সংক্রান্ত যে কোনো উপদেশ অথবা তথ্যের জন্য 01981518796 নাম্বারে যোগাযোগ করতে বলা হয়।

উল্লেখ্য, চিকিৎসকদের এই সংগঠনটি গত ২৬শে মার্চ হতে করোনাকালীন সময়ে বিভিন্ন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকদের নামমাত্র মূল্যে খাবার পৌঁছে দেয়া ও রমজান মাসে ইফতার ও সেহেরি পৌঁছে দেয়ার কাজ করে যাচ্ছে নিষ্ঠার সাথে। করোনা মহামারীর এই ক্রান্তিকালে তাদের এ ধরনের উদ্যোগের ভূয়সী প্রশংসা করছেন চিকিৎসকরা।

Group Of Doctors এর ফেসবুক পেইজ লিঙ্ক: https://www.facebook.com/GODofficials/

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সপ্তাহজুড়ে পালিত হলো অসহায় মানুষদের জন্য সন্ধানীর "প্রজেক্ট হাসিমুখ"

Fri May 22 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২২ মে, ২০২০, শুক্রবার “সন্ধানী” মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্ট দ্বারা পরিচালিত স্বাধীনতা পদক প্রাপ্ত স্বেচ্ছাসেবী সংগঠন। সন্ধানীর সৃষ্টিলগ্ন থেকেই সন্ধানী দেশের যে কোন বিপর্যয়ে মানুষকে বিভিন্নভাবে সাহায্য করে যাচ্ছে। করোনা মহামারী শুরু হওয়ার পর থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সন্ধানী। অসহায় মানুষেদের জন্য সন্ধানীর নতুন কার্যক্রম “প্রজেক্ট হাসিমুখ”। […]

সাম্প্রতিক পোষ্ট