ইদেও ছুটি নেই চিকিৎসকদের – সম্মুখযোদ্ধা হিসেবে সেবা দিয়ে যাবেন হাসপাতালে

প্ল্যাটফর্ম নিউজ, ২২ মে ২০২০, শুক্রবার

ইদ মানেই খুশি, ইদ মানেই প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়া। পবিত্র ইদুল ফিতর সমাগত- ইদকে সামনে রেখে লকডাউনের মধ্যেই বাড়ি ফিরে যাচ্ছে মানুষ। রাস্তা, ফেরিঘাটে দেখা যাচ্ছে মানুষের ঢল। মানা হচ্ছে না সামাজিক দূরত্ব।

সবাই যখন প্রিয়জনের কাছে ছুটে যাওয়ার চেষ্টা করছে তখন ইদেও হাসপাতালে সেবা দিয়ে যাবেন করোনাযুদ্ধের সম্মুখযোদ্ধা চিকিৎসকবৃন্দ। পবিত্র ইদকে সামনে রেখেও ছুটি নেই তাদের। আমাদেরকে সুস্থ রাখতে, দেশকে সুস্থ করে তুলতে সেবা দিয়ে যাবেন চিকিৎসকরা।

দেশে করোনা সংক্রমণের শুরু থেকেই প্রিয়জনের থেকে দূরে থেকে হাসপাতালে সেবা দিয়ে যাচ্ছেন সম্মুখযোদ্ধা চিকিৎসকরা। সেবা দিতে গিয়ে আক্রান্ত হচ্ছেন অনেক চিকিৎসকও। এরই মধ্যে কোভিড-১৯ আক্রান্ত হয়ে শহীদ হয়েছেন চার জন চিকিৎসক। ইদের ছুটিতেও চলবে পিসিআর ল্যাব টেস্ট ও হাসপাতালে চিকিৎসা কার্যক্রম।

গত বছর ডেঙ্গু প্রাদুর্ভাবের সময়েও একইভাবে কাজ করে গিয়েছিলেন চিকিৎসকেরা। প্রিয়জনের থেকে দূরে থেকে, ইদের ছুটিতে এভাবেই হাসপাতালে নিরলস সেবা দিয়ে গিয়েছিলেন তারা।

দেশকে সুস্থ করার প্রত্যয়ে প্রিয়জন থেকে দূরে থেকে, হাসপাতালে ইদ করতে যাওয়া সকল চিকিৎসকদের জানাই কৃতজ্ঞতা ও শ্রদ্ধা।

নিজস্ব প্রতিবেদক – ফিরদাউস আলম

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

লাইফ ইন লকডাউন, ডে ফোর্টি সিক্স

Sat May 23 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২৩ মে ২০২০, শনিবার ডা. শুভদীপ চন্দ খামের উপর ঠিকানা লেখা না থাকলে যেমন চিঠির মালিকানা থাকে না, আমাদের বাবুটারও তেমনি কোনো নাম নেই। বড় ভাইয়ের ছেলের বয়স তেরো মাস। অথচ তাকে একেকজন একেক নামে ডাকে। তার যখন মর্জি হয় ‘হুঁ..’ করে। তার মা গান গায়। ‘আয় আয় […]

সাম্প্রতিক পোষ্ট