আবাসিক হোটেল থেকে মেডিকেল কলেজের পরিচালকের লাশ উদ্ধার

১৪ জানুয়ারি, ২০২০
গতকাল ১৩ জানুয়ারি, ২০২০ (সোমবার) রাজধানীর পল্টনের হোটেল এশিয়া অ্যান্ড রিসোর্টের নবম তলার একটি কক্ষ থেকে রাজশাহী সদরের বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক এসএমএ রশিদের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

১১ জানুয়ারি বিকাল ৫টায় রাজশাহী থেকে ব্যক্তিগত কাজে ঢাকায় আসেন রশিদ। এ সময় রাজধানী পল্টনের এশিয়া হোটেলে ওঠেন রশিদ আর পাশের আরেকটি হোটেলে উঠেন তার ব্যক্তিগত গাড়িচালক আরিফ।

এশিয়া হোটেলের কর্মকর্তা নাঈম আহমেদ জানান, সকাল ১০টার দিকে গাড়ি চালক আরিফ হোটেলের কক্ষে গিয়ে রশিদকে ডাকাডাকি করলেও কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানালে তারা দরজা খুলে রশিদকে অচেতন অবস্থায় উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রশিদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে তাদের ধারণা।

শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, ব্যবসায়িক কাজে ঢাকায় এসেছিলেন রশিদ। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক / ফাহমিদা হক মিতি

Fahmida Hoque Miti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ডাক্তার তুই পালিয়ে যা !

Tue Jan 14 , 2020
পরীক্ষার খাতায় প্রায় সব শিক্ষার্থী তাদের জীবনের লক্ষ্য হিসেবে চিকিৎসক হওয়াকে বেছে নেয়। কিন্তু সত্যিকারই একজন চিকিৎসক হবার পেছনের গল্পটা আসলে কেমন? চিকিৎসক হবার পরই বা তার জীবন কিভাবে কাটে? সবচেয়ে দীর্ঘসময়ের স্নাতক ডিগ্রী লাভ করেও তাদের কপালে জোটে ‘নবীন ডাক্তার’ এর তকমা। হাজার সামাজিক প্রতিকূলতার সাথে প্রতিনিয়ত সংগ্রাম করে […]

সাম্প্রতিক পোষ্ট