আবারো সড়ক দূর্ঘটনায় একজন চিকিৎসকের মৃত্যু

একটি শোক সংবাদ:
ময়মনসিংহ মেডিকেল কলেজের ২০১৩-১৪ সেশনের ডি কার্ড স্টুডেন্ট ডা:হিমেল(রাজশাহী মেডিকেল থেকে এমবিবিএস) আজ এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি….রাজিউন)। ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ট্রাক এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। আমরা সকলে তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত।আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

11271097_10205536138501700_242922798_n

গত ২৪ মার্চ রাজধানীর খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনায় সামি বিন সাহিদ (৩২) নামে আরেকজন চিকিৎসকের মৃত্যু হয়েছিল, তিনি ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারি সার্জন হিসেবে কর্মরত ছিলেন। এর আগে গত ১৪ মে ২০১৪ সালে বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল কোরে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে মেজর পদবীতে যোগ দিতে চট্টগ্রাম আসার পথে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকায় ডাঃ সঞ্জিতাদের বহনকারী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ডাঃ সঞ্জিতা। নিকট অতীতে একই ভাবে বেশ কয়েকজন চিকিৎসক পেশাগত দায়িত্বপালনের জন্য ভ্রমণরত অবস্থায় সড়ক দূর্ঘটনায় পড়ে হতাহত হয়েছেন।

ডাঃ মাহাদি হাসান বিপ্লবের লেখা ও ছবি

ডক্টরস ডেস্ক

29 thoughts on “আবারো সড়ক দূর্ঘটনায় একজন চিকিৎসকের মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

নিজ দেশের ডাক্তারকে কসাই ডাকি, শ্রীলেদার্সে শপিং করে আসি

Sat May 30 , 2015
এই বিজ্ঞাপনটা বাংলাদেশের একটি জাতীয় দৈনিক ছাপে কিভাবে? বিজ্ঞাপনে দুটো সোনালী রঙের জুতার ছবি-তার উপর লেখা ডাক্তার দেখাতে কলকাতা যাচ্ছেন? শ্রীলেদার্সে-এ অবশ্যই আসবেন। হ্যাঁ ডাক্তার, দেবতারূপী ডাক্তার, কলকাতার ডাক্তার। কেন যাবেন কলকাতার ডাক্তার দেখাতে? কারণ বাংলাদেশী ডাক্তার তো কসাই। বাংলাদেশী ডাক্তাররা রেপ করে (দু দিন আগেই জাতীয় দৈনিকে জনৈক স্যাকমো-চিকিৎসা […]

সাম্প্রতিক পোষ্ট