• নিউজ

October 19, 2015 6:13 pm

প্রকাশকঃ

৮ম জাতীয় বেতন স্কেলে আন্তঃক্যাডার বৈষম্য নিরসন ও পদোন্নতির ক্ষেত্রে সব ক্যাডারের সমান সুযোগসহ ৬ দফা দাবিতে খুলনা ,  নাটোর সহ দেশের বিভিন্ন স্হানে মহাসমাবেশ করেছেন বিসিএস সমন্বয় পরিষদ ২৬ ক্যাডার, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস। 

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে খুলনার শহীদ হাদিস পার্কে ৮ম জাতীয় বেতন স্কেলে আন্তঃক্যাডার বৈষম্য নিরসন ও পদোন্নতির ক্ষেত্রে সব ক্যাডারের সমান সুযোগসহ ৬ দফা দাবিতে মহাসমাবেশ করেছেন বিসিএস সমন্বয় পরিষদ ২৬ ক্যাডার, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস।
সোমবার (১৯ অক্টোবর) দুপুরে খুলনা শহীদ হাদিস পার্কে

নাটোরে আয়োজিত মানববন্ধনে বিসিএস ক্যাডাররা

নাটোরে আয়োজিত মানববন্ধনে বিসিএস ক্যাডাররা

অনুষ্ঠিত সমাবেশে সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল, উপজেলা পরিষদের হস্তান্তরিত দফতরগুলোর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা বিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চেয়ারম্যানের স্বাক্ষর প্রদানের সিদ্ধান্ত বাতিল, পেশাভিত্তিক মন্ত্রণালয় প্রতিষ্ঠা এবং উপজেলা থেকে কেন্দ্রীয় পর্যায়ে সব বিভাগের সর্বোচ্চ কর্মকর্তাদের পদমর্যাদা একই করার দাবি জানানো হয়।

অবিলম্বে দাবি না মেনে নেওয়া হলে শিগগিরই বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে ঘোষণা দেন ২৬ ক্যাডারের শীর্ষ নেতারা।

সংগঠনের খুলনা শাখার আহ্বায়ক ডা. শেখ বাহারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে কৃষিবিদ তাছাদ্দেক হোসেন, কর কমিশনার প্রশান্ত কুমার রায়, প্রফেসর নাসরিন আক্তার, ফারুক আযমসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দেশের বিভিন্ন এলাকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।এ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশে সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল, উপজেলা পরিষদের হস্তান্তরিত দফতরগুলোর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা বিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চেয়ারম্যানের স্বাক্ষর প্রদানের সিদ্ধান্ত বাতিল, পেশাভিত্তিক মন্ত্রণালয় প্রতিষ্ঠা এবং উপজেলা থেকে কেন্দ্রীয় পর্যায়ে সব বিভাগের সর্বোচ্চ কর্মকর্তাদের পদমর্যাদা একই করার দাবি জানানো হয়।

অবিলম্বে দাবি না মেনে নেওয়া হলে শিগগিরই বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে ঘোষণা দেন ২৬ ক্যাডারের শীর্ষ নেতারা।

সংগঠনের খুলনা শাখার আহ্বায়ক ডা. শেখ বাহারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে কৃষিবিদ তাছাদ্দেক হোসেন, কর কমিশনার প্রশান্ত কুমার রায়, প্রফেসর নাসরিন আক্তার, ফারুক আযমসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দেশের বিভিন্ন এলাকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.