আইসিইউ থেকে ওয়ার্ডে স্থানান্তরিত হলেন বরিস জনসন

শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০ খ্রিস্টাব্দ

সম্প্রতি কোভিড-১৯ এ আক্রান্ত হন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। শুরুতে চিকিৎসকের পরামর্শে নিজ বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। তবে আক্রান্ত হবার ১০ দিনের মাথায় অবস্থার অবনতি হলে গত রবিবার লণ্ডনের সেন্ট টমাস হাসপাতালের আইসিইউতে ভর্তি হতে হয় তাঁকে। তবে এখন আইসিইউ থেকে ছাড়া পেয়ে হাসপাতালের ওয়ার্ডে স্থানান্তরিত হয়েছেন তিনি।
ব্রিটিশ প্রধানমন্ত্রীর দপ্তর ১০ নং ডাউনিং স্ট্রিট থেকে জানানো হয়েছে, ” বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আইসিইউ থেকে স্থানান্তর করে হাসপাতালের ওয়ার্ডে রাখা হয়েছে। তিনি সেখানে থেকে সুস্থ হয়ে উঠার প্রাথমিক পর্যায়ে চিকিৎসা নেবেন।”

আইসিইউ থেকে বের হওয়ার খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বার্তা দিয়ে তাঁর জন্য শুভকামনা জানান যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
ছবি সংযুক্তি

তথ্যসূত্র: https://www.google.com/amp/s/www.bbc.com/news/amp/uk-politics-52238276

নিজস্ব প্রতিবেদক
হৃদিতা রোশনী

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

করোনা প্রতিরোধে জহুরুল ইসলাম মেডিকেলের অভিনব উদ্যোগ

Fri Apr 10 , 2020
১০ এপ্রিল ২০২০: করোনার প্রকোপ ঠেকাতে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ এক অভিনব উদ্যোগ গ্রহণ করেছেন। উক্ত মেডিকেল কলেজ ও হাসপাতালের সবগুলো প্রবেশ পথ বন্ধ করে প্রধান প্রবেশ পথে বসানো হয়ে জীবাণুনাশক স্প্রে মেশিন, যার ফলে হাসপাতাল সহ কলেজ ক্যাম্পাসে প্রবেশ করার সময় সবার শরীরে ছিটিয়ে দেওয়া হচ্ছে […]

সাম্প্রতিক পোষ্ট