• ব্রেকিং নিউজ

October 29, 2019 6:40 am

প্রকাশকঃ

২৯ অক্টোবর ২০১৯:

বেশ কিছুদিন ধরেই ‘কম্পিউটারের মাধ্যমে সমগ্র শরীরের রোগ ধরা হয়’ এরকম প্রচারনার মাধ্যমে পঞ্চগড়ে নিরীহ সহজ সরল মানুষকে চিকিৎসার নামে ধোঁকা দিয়ে আসছিল ভুয়া ডাক্তার মোহেদুল ইসলাম। এরূপ প্রতারিত হয়ে একজন রোগী গত ২৭ অক্টোবর রবিবার তেঁতুলিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে এসে উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এ.জেড.এম. আজাদ বরাবর অভিযোগ দেন।

বিষয়টি বিচার বিশ্লেষণ করে ভুয়া ডাক্তার নিশ্চিত হওয়ার পর ডা: এ.জেড.এম. আজাদ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইন চার্জকে অবহিত করে তাৎক্ষণিক ব্যবস্হা গ্রহনের জন্য অনুরোধ জানান। আধা ঘন্টার মধ্যে ইউ.এন.ও এক গাড়ি পুলিশ সহ হাসপাতালে এসে ডা: এ.জেড.এম. আজাদকে সাথে নিয়ে সরাসরি ভুয়া ডাক্তারের চেম্বারে উপস্হিত হন এবং তার কাছে চিকিৎসা সনদ, রেজিস্ট্রেশন দেখতে চান। কোনো ধরনের বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এবং রেজিস্ট্রেশন ভুয়া প্রমানিত হওয়ায় পুলিশ তাৎক্ষনিক ভাবে তাকে উপস্হিত রোগীদের সামনে থেকে গ্রেফতার করেন। মোবাইল কোর্টের মাধ্যমে ভুয়া ডাক্তার মোহেদুল ইসলামকে ৪ মাসের জেল ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের জেল প্রদান করা হয়।

উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এ.জেড.এম. আজাদ উক্ত অভিযানে সহযোগিতা করার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান এবং এই ধরনের প্রতারকদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে অবহিত করেন।

তথ্যসূত্র: ডা: কাজী আব্দুল্লাহ মারুফ (FMC-17)

স্টাফ রিপোর্টার/জান্নাত বিনতে হোসেন

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.