সন্ধানী ফমেক ইউনিটে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরনোত্তর চক্ষুদান দিবস-১৯ পালিত

সন্ধানী ফমেক ইউনিটে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরনোত্তর চক্ষুদান দিবস ২০১৯ পালিত

২রা নভেম্বর “জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস এবং প্রচার সপ্তাহ(২-৮ নভেম্বর)-২০১৯” উপলক্ষে সপ্তাহব্যাপী কার্যক্রমের প্রথম দিনে সন্ধানী,ফরিদপুর মেডিকেল কলেজ ইউনিট কতৃর্ক ফরিদপুর মেডিকেল কলেজ এবং হসপিটাল প্রাঙ্গনে র‍্যালি,স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি এবং ফ্রি ব্লাড গ্রুপিং,মরণোত্তর চক্ষুদানে উদ্বুদ্ধকরণ,”জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস-২০১৯” উপলক্ষে প্রকাশিত বিশেষ পত্রিকা ‘অরুণ’ এর মোড়ক উন্মোচন এবং সন্ধানীর কার্যক্রম সম্পর্কে লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর মেডিকেল কলেজের সম্মানিত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এস.এম. খবীরুল ইসলাম স্যার,সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান শ্রদ্ধেয় অধ্যাপক ডাঃ রতন কুমার সাহা স্যার,পেডিয়াট্রিক্স বিভাগের বিভাগীয় প্রধান শ্রদ্ধেয় ডাঃ আবু ফয়সাল মোহাম্মদ পারভেজ স্যার, ইউরোলজী বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মৃন্ময় স্যার, রেডিওলোজী বিভাগের বিভাগীয় প্রধান এবং সন্ধানী,ফরিদপুর মেডিকেল কলেজের আজীবন সদস্য শ্রদ্ধেয় ডাঃ সালমা শাহনেওয়াজ পারভীন ম্যাডাম, শিশুমেডিসিন বিভাগের রেজিস্ট্রার শ্রদ্ধেয় ডাঃ শাহীনুজ্জামান স্যার,মেডিসিন বিভাগের রেজিস্ট্রার ডাঃ মিজানুর রহমান স্যার।

এছাড়াও উপস্থিত ছিলেন সন্ধানী ফরিদপুর মেডিকেল কলেজ ও সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সম্মানিত উপদেষ্টা ডাঃ কামাল আহমেদ, ডাঃ জাহিদুল ইসলাম,ডাঃ মনিরুল ইসলাম,কামাল হোসেন ও ফাতেমা তুজ জোহরা।

সন্ধানী ফরিদপুর মেডিকেল কলেজ ইউনিট থেকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন, শ্রদ্ধেয় শিক্ষক শিক্ষিকা মন্ডলী এবং সম্মানিত উপদেষ্টাদের তাদের ব্যস্ততম সময় থেকে আমাদের জন্য কিছু সময় বের করে উপস্থিত থাকার জন্য।

“রক্তের জাত নাই,দৃষ্টিতে মৃত্যু নাই”

“জয় হোক মানবতার
জয় হোক সন্ধানীর ”

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ব্যথা, ঘুম ও ক্ষুধাবিহীন পৃথিবীর প্রথম মানুষ অলিভিয়া

Mon Nov 4 , 2019
৪ নভেম্বর ২০১৯: ইংল্যান্ডের ইয়র্কশায়ারের কাছে হাডারফিল্ড নামে একটা শহর আছে। সেখানে বাস করেন ফার্নসওয়ার্থ পরিবার। গৃহকর্তা রিড, তার স্ত্রী নিকি ও তাদের পাঁচ ছেলেমেয়ে নিয়ে গড়া সাধারণ মধ্যবিত্ত একটি ব্রিটিশ পরিবার। কিন্তু পৃথিবীর অধিকাংশ চিকিৎসক আজ এই পরিবারটিকে চেনেন। এর কারণ হল তাদের দ্বিতীয় মেয়ে অলিভিয়া। ৯ বছর বয়সী […]

সাম্প্রতিক পোষ্ট